kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯ ।  ৪ রবিউল আউয়াল ১৪৪৪

পটিয়া

মা গুলিতে নিহত ছেলে পলাতক

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৭ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মা গুলিতে নিহত ছেলে পলাতক

জেসমিন আকতার

চট্টগ্রামের পটিয়ায় গতকাল মঙ্গলবার গুলিতে জেসমিন আকতার (৫২) নামের এক নারী খুন হয়েছেন। তিনি জাতীয় পার্টির (জাপা) প্রয়াত নেতা শামসুল আলম মাস্টারের স্ত্রী। ঘটনার পর থেকে তাঁর ছেলে মঈনুদ্দিন মো. মাইনু (৩০) পলাতক।

পটিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সবজারপাড়া এলাকার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

খোঁজ নিয়ে জানা গেছে, পটিয়া পৌরসভার সাবেক চেয়ারম্যান ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য শামসুল আলম মাস্টার গত ১৩ জুলাই বার্ধক্যজনিত কারণে মারা যান। তিনি দুই ছেলে, এক মেয়ে ও স্ত্রী রেখে যান। এর মধ্যে মাইনু ছাড়া পরিবারের সবাই অস্ট্রেলিয়ায় থাকেন। গতকাল সকালে মাইনুর মা জেসমিন আকতার ব্যাংকে যান। ব্যাংক থেকে বাড়ি ফিরলে দুপুর ২টায় বাবার রেখে যাওয়া অর্থ নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে বাড়ির দোতলায় মাকে গুলি করে রক্তাক্ত করেন মাইনু। খবর পেয়ে স্থানীয় লোকজন এসে জেসমিনকে উদ্ধার করে প্রথমে পটিয়া জেনারেল হাসপাতালে এবং পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলামসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরে তল্লাশি চালিয়ে একটি গুলির খোসা ও ১০টি কার্তুজ উদ্ধার করে। বিকেলে চট্টগ্রামের পুলিশ সুপার রশিদুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন।

পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়। পরে ঘরের দরজা ভেঙে প্রবেশ করে মাইনুর ঘর থেকে ১০ রাউন্ড কার্তুজ উদ্ধার করে। পরে ব্যবহৃত পিস্তলের গুলির একটি খোসা উদ্ধার করা হয়েছে। মাইনুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে।

 



সাতদিনের সেরা