kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

নারী চিকিৎসক খুন

আদালতে হত্যার দায় স্বীকার রেজাউলের

নিজস্ব প্রতিবেদক   

১৪ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আদালতে হত্যার দায় স্বীকার রেজাউলের

জান্নাতুল নাঈম সিদ্দিক, রেজাউল করিম

চিকিৎসক জান্নাতুল নাঈম সিদ্দিককে হত্যার অভিযোগে করা মামলায় গ্রেপ্তার মো. রেজাউল করিম রেজা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। গতকাল শনিবার ঢাকা মহানগর হাকিম রশিদুল আলমের আদালতে তাঁর জবানবন্দি নেওয়া হয়।

গতকাল রেজাউলকে আদালতে হাজির করা হলে তিনি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হন। মামলার তদন্ত কর্মকর্তা ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় আসামির জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন।

বিজ্ঞাপন

পরে আদালত তাঁর জবানবন্দি রেকর্ড করেন। জবানবন্দি শেষে আদালত তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার সংক্ষিপ্ত সূত্রে জানা যায়, চিকিৎসক জান্নাতুলের সঙ্গে ২০১৯ সালে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় রেজাউলের। ২০২০ সালের অক্টোবরে উভয়ের পরিবারকে না জানিয়ে তাঁরা কাজী অফিসে গিয়ে বিয়ে করেন। এর পর থেকে তাঁদের বনিবনা হচ্ছিল না। এর জের ধরে জান্নাতুলকে হত্যার পরিকল্পনা করেন রেজাউল।

১০ আগস্ট জন্মদিন উদযাপনের কথা বলে চিকিৎসককে রাজধানীর পান্থপথের ফ্যামিলি অ্যাপার্টমেন্ট হোটেলের ৩০৫ নম্বর কক্ষে নিয়ে যান রেজাউল। সেখানে এক পর্যায়ে জান্নাতুলকে হত্যা করে তিনি চলে যান। এ ঘটনায় কলাবাগান থানায় হত্যা মামলা হয়। বৃহস্পতিবার রাতে র‌্যাব সদস্যরা যৌথ অভিযানে চট্টগ্রামের মুরাদপুর এলাকা থেকে রেজাউলকে গ্রেপ্তার করেন।



সাতদিনের সেরা