kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

সড়ক দুর্ঘটনা

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৮

রাজধানীর মাতুয়াইলে ৭ জন আহত

কালের কণ্ঠ ডেস্ক   

৭ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ৪ মিনিটে



বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৮

সড়ক দুর্ঘটনায় ফরিদপুরে পুলিশ সদস্য, টাঙ্গাইলে বঙ্গবন্ধু রেল সেতুর প্রকৌশলীসহ দেশের বিভিন্ন স্থানে আটজন নিহত হয়েছেন। এ ছাড়া রাজধানীর যাত্রাবাড়ীতে আহত হয়েছেন পাঁচ নারীসহ সাতজন। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

ফরিদপুর : নগরকান্দা উপজেলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রায়হান ইসলাম রাজিব (২৬) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। ওই থানার ওসি মো. হাবিল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

রাজিব গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার প্রভাকরদী গ্রামের বাসিন্দা। তিনি ফরিদপুর জেলা পুলিশে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

টাঙ্গাইল : সকাল ৮টার দিকে মোটরসাইকেল দুর্ঘটনায় বঙ্গবন্ধু রেল সেতুর সাইট সিভিল ইঞ্জিনিয়ার শাহ আব্দুল মঈন (৩৫) নিহত হয়েছেন। তিনি নরসিংদী জেলার পলাশ উপজেলার চরসিন্দুর এলাকার শাহ মোমেনের ছেলে। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি সফিকুল ইসলাম কালের কণ্ঠকে বলেন, প্রকৌশলী শাহ আব্দুল মঈন মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন। এ সময় একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

রাজবাড়ী : পাংশা উপজেলার আজিজ সরদার বাসস্ট্যান্ডসংলগ্ন পাংশা ফিলিং স্টেশনের সামনে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ইউসুফ প্রামাণিক (৫০) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছে। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ইউসুফ প্রামাণিক ফরিদপুর সদর উপজেলার গোলচত্বর এলাকার হানিফ প্রামাণিকের ছেলে।

পাংশা হাইওয়ে থানার এসআই সালাউদ্দিন মোল্লা বলেন, বাস ও ট্রাক হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। সুরতহাল শেষে নিহতের লাশ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

গাইবান্ধা : শনিবার সকালে গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালিয়া মোড়ে ঢাকা-রংপুর মহাসড়কে বাসচাপায় অটো ভ্যানচালকসহ দুজন নিহত ও দুজন আহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার বোয়ালিয়া গ্রামের শিববাড়ীপাড়ার বাতেন মণ্ডলের ছেলে অটো ভ্যানচালক শাহাজাহান আলী (৫০) এবং ভ্যানযাত্রী নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের এনামুল শেখের ছেলে ফরিদ শেখ (২২)। আহত দুজন হলেন উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের সোহাগী গ্রামের মোজাম্মেলের ছেলে এজাদুল হক (৩৫) এবং মালাধর গ্রামের ইয়াছিন আলীর ছেলে হামিদুল ইসলাম (৩৭)।

গোবিন্দগঞ্জ ফায়ার স্টেশন অফিসার আরিফ হোসেন জানান, নিহতদের লাশ উদ্ধার করে থানায় পাঠানো হয়েছে। আহত দুজনকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাঁদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

গাজীপুর : দুপুরে সদর উপজেলার বানিয়ারচালা পালপাড়া এলাকায় বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের চালক নাহিদ আহমেদ নামে এক যুবক নিহত হয়েছেন। নাহিদ আহম্মেদ (২২) বানিয়ারচালা পালপাড়া এলাকার আতাউর রহমানের ছেলে। জয়দেবপুর থানার উপপরিদর্শক (এসআই) খুরশীদ আলম বলেন, নিহতের লাশ উদ্ধার  এবং ঘাতক বাসটি আটক করা হয়েছে।  

মধুপুর (টাঙ্গাইল) : গতকাল সকাল সাড়ে ১০টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের মধুপুর বনাঞ্চলের টেলকি জলই বিমানঘাঁটির কাছে গাড়ির চাকায় পিষ্ট হয়ে মারা যান পলাশ খান (৩২)। তিনি নেত্রকোনা জেলার কেন্দুয়া বাজারের হাবিবুর রহমান খানের ছেলে। দ্য লিমিট অ্যাগ্রো প্রডাক্টের বিক্রয়কর্মী হিসেবে তিনি মধুপুরে কর্মরত ছিলেন।

দিনাজপুর : গতকাল দুপুরে খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে বাহার হোসেন (৪৩) নামে পিকআপ চালকের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন একজন। টংগুয়া বাজারসংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত বাহার হোসেন বীরগঞ্জ উপজেলার ঝাড়বাড়ী এলাকার বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন খানসামা থানার ওসি চিত্তরঞ্জন রায়।

এ ছাড়া গতকাল সকাল ৯টার দিকে যাত্রাবাড়ী এলাকায় মাতুয়াইল মেডিক্যালের সামনে পাঁচ নারীসহ সাতজন কারখানা শ্রমিক আহত হয়েছেন। তাঁদের বহনকারী লেগুনা মোড় ঘোরাতে গিয়ে বাসের ধাক্কায় উল্টে যায়। আহতরা হলেন ওয়াজকরণী (২২), রাসেল (২৫), সনিয়া খাতুন (১৮), ঝুমুর আক্তার (১৬), রানু বেগম (৩৫), সুমি আক্তার (১৬) ও রহিমা বেগম (৩২)। পরে আহত অবস্থায় তাঁদের উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। লেগুনাচালক পলাতক।



সাতদিনের সেরা