kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

কক্সবাজারের উখিয়া

রোহিঙ্গা শিবিরে দুই গ্রুপে গোলাগুলি, নিহত ১

পৃথক ঘটনায় রোহিঙ্গাদের গুলিতে পুলিশ আহত

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার ও টেকনাফ প্রতিনিধি   

৩ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রোহিঙ্গা শিবিরে দুই গ্রুপে গোলাগুলি, নিহত ১

কক্সবাজারের উখিয়ায় বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের গোলাগুলিতে মোহাম্মদ নূর ছালাম (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাতে ৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্প মধুরছড়ায় এ ঘটনা ঘটে।

অন্যদিকে গতকাল মঙ্গলবার নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে রোহিঙ্গা সন্ত্রাসীদের ছোড়া গুলিতে আহত হয়েছেন কাউসার আহমেদ (২৮) নামের আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এক সদস্য। এপিবিএন ওই ক্যাম্পে অভিযান চালাতে গেলে সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

বিজ্ঞাপন

রোহিঙ্গা শিবিরের নিরাপত্তার দায়িত্বে থাকা ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার জানিয়েছেন, সোমবার রাতে দুই গ্রুপের গোলাগুলিতে মোহাম্মদ নূর ছালাম নামের ওই ব্যক্তি নিহত হয়েছেন। মূলত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই সংঘর্ষ হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর চেষ্টা চলছে।

এদিকে গতকাল দুপুরে টেকনাফ নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পের এইচ-ব্লকের জাকেরের ডেইল নামক স্থানে এপিবিএনের একটি দল অভিযান চালায়। এ সময় পাহাড়ি রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। এতে কনেস্টেবল কাউসার গুলিবিদ্ধ হন। কাউসার এপিবিএন-১৬-এর মৌচনী ক্যাম্প পুলিশ ফাঁড়ির কনস্টেবল।

এ বিষয়ে এপিবিএন-১৬-এর অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) হাসান বারী নুর জানান, কনস্টেবল মোহাম্মদ কাউসারকে উদ্ধার করে স্থানীয় ক্যাম্প হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য টেকনাফে পাঠানো হয়েছে।

 



সাতদিনের সেরা