kalerkantho

সোমবার । ২৭ জুন ২০২২ । ১৩ আষাঢ় ১৪২৯ । ২৬ জিলকদ ১৪৪৩

সড়ক দুর্ঘটনা

অ্যাম্বুল্যান্সচাপায় হাসপাতাল চত্বরে রোগীর মৃত্যু

ছয় জেলায় প্রাণ গেল আরো আটজনের

কালের কণ্ঠ ডেস্ক   

২৪ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



অ্যাম্বুল্যান্সচাপায় হাসপাতাল চত্বরে রোগীর মৃত্যু

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে গতকাল এক রোগী নিহতের পর সব অ্যাম্বুল্যান্স বাইরে পাঠিয়ে ফটকে অবস্থান নেন আনসার সদস্যরা। ছবি : কালের কণ্ঠ

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে অ্যাম্বুল্যান্সচাপায় এক রোগী নিহত হয়েছেন। গতকাল সোমবার দুপুর সোয়া ২টার দিকে হাসপাতালের বহির্বিভাগের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল মালেক (৬৫) রবিবার হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসার জন্য ভর্তি হয়েছিলেন।

নিহতের ছেলে কামরুল হাসান বলেন, ‘বাবা হাসপাতালে ভর্তি ছিলেন।

বিজ্ঞাপন

একটি পরীক্ষার জন্য ওয়ার্ড থেকে বহির্বিভাগে নিয়ে যাওয়া হয়। হেঁটে আসার সময় তাঁর শ্বাসকষ্ট শুরু হলে তিনি গাছের পাশে দাঁড়িয়ে বিশ্রাম নিচ্ছিলেন। এ সময় একটি অ্যাম্বুল্যান্স হঠাৎ পেছন দিকে এসে গাছের সঙ্গে তাঁকে চাপা দেয়। তাঁকে উদ্ধার করে জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ’

কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলেন, ‘ঘটনার পর থেকে ঘাতক অ্যাম্বুল্যান্স ও চালককে গ্রেপ্তারে পুলিশ কাজ করে যাচ্ছে। ’

তবে এ ঘটনায় সন্ধ্যা পর্যন্ত কোনো অভিযোগ পাননি জানিয়ে তিনি বলেন, ‘পরিবারের পক্ষ থেকে মামলা করা না হলে পুলিশের পক্ষ থেকে মামলা করে আইনি ব্যবস্থা নেওয়া হবে। ’

নেত্রকোনা : নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে যাত্রীবাহী বাসের সঙ্গে ধানবাহী ট্রাকের সংঘর্ষে দুজন নিহত ও কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। সোমবার ভোরে নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বাসচালক সবুজ মিয়া ও বাসের সুপারভাইজার সুহেল মিয়া।

মির্জাপুর (টাঙ্গাইল) : মির্জাপুর সদরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী কলেজছাত্রসহ দুজনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনায় নিহতরা হলেন টাঙ্গাইলের হাজী আবুল হোসেন টেকনোলজি ইনস্টিটিউটের ছাত্র ইয়াছিন হোসেন কানন ও তাঁর বন্ধু শহীদুল ইসলাম (২৫)।

ফরিদপুর : সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ধুলদী এলাকায় সড়ক দুর্ঘটনায় আবুল বাসার (৩৬) নামে বিমানবাহিনীর এক সার্জেন্ট নিহত হয়েছেন। রবিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে কাভার্ড ভ্যানে বাড়ির জিনিসপত্র নিয়ে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে।

লালমনিরহাট : লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে কালীগঞ্জের তুষভাণ্ডার মহিলা ডিগ্রি কলেজ এলাকায় সোমবার সকালে ট্রাকের ধাক্কায় ইজি বাইক আরোহী শহিদুল ইসলাম (৩৮) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন শহিদুলের ভাই সহিদার রহমান (৩৬) ও ইজি বাইকের চালক আনিছুর রহমান (৩৫)।

মাদারীপুর : মাদারীপুরে ট্রাকচাপায় সুলতান আকন (৩৫) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। সোমবার সকাল ৭টার দিকে শহরের ইটেরপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নাজিরপুর (পিরোজপুর) : নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন নিত্যানন্দ মজুমদার (৫৬) নামের এক স্কুলশিক্ষকের মৃত্যু হয়েছে। গত ১৫ মে মোটরসাইকেল খাদে পড়ে আহত হলে সোমবার ভোররাতে তিনি মারা যান।

 



সাতদিনের সেরা