kalerkantho

রবিবার । ৩ জুলাই ২০২২ । ১৯ আষাঢ় ১৪২৯ । ৩ জিলহজ ১৪৪৩

সড়ক দুর্ঘটনা

শিক্ষক হওয়ার স্বপ্ন পূরণ হলো না তাঁদের

তিন জেলায় আরো চারজন নিহত

কালের কণ্ঠ ডেস্ক   

২১ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শিক্ষক হওয়ার স্বপ্ন পূরণ হলো না তাঁদের

চাঁদপুর সদরের চাঁদপুর-কুমিল্লা সড়কের ঘোষেরহাট এলাকায় মিয়ারবাজারে গতকাল পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। ছবি : ফারুক আহম্মেদ

চাঁদপুরে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পরীক্ষা দিতে গিয়ে পণ্যবাহী পিকআপের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা আরোহী ফাতেমা আলম (২৪) ও মো. আবদুল্লাহ (২৫) নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৯টায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষেরহাট এলাকার মিয়ারবাজারে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুর্ঘটনায় ঘটনাস্থলেই ফাতেমা আলম মারা যান। আহত অবস্থায় মো. আবদুল্লাহকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তিনি মারা যান।

বিজ্ঞাপন

নিয়োগ পরীক্ষায় অংশ নিতে হাজীগঞ্জ থেকে অটোরিকশায় করে চাঁদপুর শহরের আল আমিন স্কুল অ্যান্ড কলেজে আসছিলেন তাঁরা। পথিমধ্যে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর থেকে অটোরিকশা ও পিকআপের চালক পলাতক রয়েছেন বলে জানিয়েছেন চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশিদ। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এই ঘটনায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

পিরোজপুর : মঠবাড়িয়ায় হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসচাপায় হারুন অর রশীদ শেখ (৫৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি পিরোজপুর জেলা জজ আদালতের অফিস সহায়ক ছিলেন। শুক্রবার সকাল ৯টার দিকে মঠবাড়িয়া পাথরঘাটা সড়কের মুসল্লিবাড়িতে এই দুর্ঘটনায় আরো দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া : সরাইলের শাহবাজপুর এলাকায় সিলেটগামী ট্রাকচাপায় অমূল্য কর (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। শুক্রবার সকালে শাহবাজপুর ১ নম্বর গেট এলাকায় রাস্তা পারাপারের সময় এই দুর্ঘটনা ঘটে।

টাঙ্গাইল : কাভার্ড ভ্যানের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার যাত্রী আব্দুল জলিল (৩০) নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে পৌর শহরের আশেকপুর এলাকার বুলবুল রেসিডেনসিয়াল মডেল স্কুলের সামনে এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো দুজন।

চট্টগ্রাম : অজ্ঞাত গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী বেণুরাম নাথ (৪৮) নামের চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সহকারী উপপরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন। শুক্রবার সকালে বিমানবন্দর সড়কের টিএসপি কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে। তিনি ইস্টার্ন রিফাইনারির নিরাপত্তা দলের দায়িত্বে ছিলেন। তাঁর গ্রামের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানা এলাকায়।

 



সাতদিনের সেরা