kalerkantho

বৃহস্পতিবার ।  ২৬ মে ২০২২ । ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৪ শাওয়াল ১৪৪

সাত জেলায় সড়কে ১১ মৃত্যু

কালের কণ্ঠ ডেস্ক   

১৪ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সাত জেলায় সড়কে ১১ মৃত্যু

রাজধানীর চকবাজারের আলীঘাট এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশার (মিশুক) নিচে চাপা পড়ে মোরশেদ আলম (২৮) নামের এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ছাড়া বৃহস্পতিবার রাতে যাত্রাবাড়ীর শনির আখড়ায় প্রাইভেট কারের ধাক্কায় আনোয়ারুল আজিম অভি (৩৪) নামের এক যুবক নিহত হয়েছেন। পৃথক সড়ক দুর্ঘটনায় দেশের ছয় জেলায় আরো ৯ জন নিহত হয়েছেন।

গতকাল শুক্রবার সকাল ৬টার দিকে চকবাজারে মোরশেদ আলম গুরুতর আহত হলে তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৮টার দিকে তাঁর মৃত্যু হয়।

এ ঘটনায় মিশুকচালক শাহ আলমকে (২৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক রেখেছে পুলিশ। এ ছাড়া মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

পৃথক ঘটনায় রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়ায় প্রাইভেট কারের ধাক্কায় আনোয়ারুল আজিম অভি নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে শনির আখড়া পেট্রল পাম্পের পাশের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। অভির গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের বন্দর থানা এলাকায়। তিনি আবুল কালাম আজাদের ছেলে। বর্তমানে তিনি যাত্রাবাড়ীর শনির আখড়া পলাশপুরে পরিবার নিয়ে থাকতেন। একটি ইনস্যুরেন্স কম্পানিতে চাকরি করতেন তিনি।

বগুড়া : বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী ফজর আলী খাজা (৪২) ও বেলাল হোসেন (৫২) নিহত হয়েছেন। শুক্রবার ভোররাতে উপজেলার সীমাবাড়ী-রানীরহাট আঞ্চলিক সড়কের জামনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রাজশাহী : গোদাগাড়ীর বসন্তপুরে শুক্রবার বিকেলে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী জাহিদ হাসান (২২) ও এমাজউদ্দিন (২১) নিহত হয়েছেন।

সিরাজগঞ্জ : সদর উপজেলায় পৃথক দুর্ঘটনায় নাঈম ইসলাম ও মদন নামের দুজন নিহত হয়েছেন।

কুমিল্লা : চৌদ্দগ্রামে শুক্রবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চাকা ফেটে মাইক্রোবাস উল্টে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক জাহাঙ্গীর হোসেন নিহত হয়েছেন।

মাদারীপুর : রাজৈরে বাসের ধাক্কায় ভ্যানযাত্রী শিশু হাফসা ফকির (৩) নিহত হয়েছে। শুক্রবার দুপুরের এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো দুজন।

জয়পুরহাট : পাঁচবিবির বাগজানায় শুক্রবার সকালে যাত্রীবাহী বাসের সঙ্গে আমবোঝাই পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপচালক শরিফ রহমান (৩৫) নিহত ও চারজন আহত হয়েছেন।

 



সাতদিনের সেরা