kalerkantho

বৃহস্পতিবার ।  ২৬ মে ২০২২ । ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৪ শাওয়াল ১৪৪

চাটমোহরে ৩০০ শীতার্ত মানুষ কম্বল পেল

চাটমোহর (পাবনা) প্রতিনিধি   

২৬ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে




চাটমোহরে ৩০০ শীতার্ত মানুষ কম্বল পেল

পাবনার চাটমোহরে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। ছবি : কালের কণ্ঠ

বসুন্ধরা গ্রুপের আর্থিক সহায়তায় এবং কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে পাবনার চাটমোহরে ৩০০ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টায় চাটমোহর মূলগ্রাম ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে এ কার্যক্রম পরিচালিত হয়।

কম্বল হাতে পেয়ে বৃদ্ধ রমজান আলী বলেন, ‘গত কয়েক দিনের শীতে কী যে কষ্ট করতে ছিলাম, আল্লাহই ভালো জানে। আজ এই মানুষগুলা বাড়ি থেকে ডাকে আনে একটা কম্বল দিল।

বিজ্ঞাপন

অনেক খুশি হইছি। আজ থেকে আর শীতে কষ্ট করা লাগবি নানে। ’

কুলছুম নেছা বলেন, ‘ছোট্ট চার মাসের বাচ্চা নিয়ে শীতে অনেক কষ্ট করছি। এখন থেকে আর শীতে কষ্ট করতে হবি নানে। এই কম্বলটা যে কত উপকারে আসলো, সেটা বলে বুঝাতে পারব না। যারা আজ এই কম্বলটা দিল, আল্লাহ তাদের যেন মঙ্গল করে। ’

বৃদ্ধা জয়তুন খাতুন বলেন, ‘মা মরা দুই নাতি-নাতনি নিয়ে শীতে অনেক কষ্ট করছি। পাতলা একটা কাঁথা গায়ে দিয়ে রাত পার করছি। অনেক মানুষকে বলেছি, একটা কম্বল দেওয়ার জন্যি, কেউ দেয় নাই। আজ এই মানুষগুলা বাড়ি থেকে ডেকে নিয়ে আসে একটা সুন্দর কম্বল দিল। দোয়া করি আল্লাহ তাদের মঙ্গল করুন। ’

কম্বল বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আব্দুল হামিদ মাস্টার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম, সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন, মূলগ্রাম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আখেজ উদ্দিন। আরো উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা, সাংবাদিক ও কালের কণ্ঠ শুভসংঘের সদস্যরা।

 



সাতদিনের সেরা