kalerkantho

বৃহস্পতিবার । ১৩ মাঘ ১৪২৮। ২৭ জানুয়ারি ২০২২। ২৩ জমাদিউস সানি ১৪৪৩

খুলনায় গৃহবধূকে জিম্মি করে ধর্ষণ, এসআই গ্রেপ্তার

খুলনা অফিস   

৯ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



খুলনায় গৃহবধূকে জিম্মি করে ধর্ষণ, এসআই গ্রেপ্তার

খুলনায় একটি আবাসিক হোটেলে মেয়ের (১১) সামনে এক মাকে ধর্ষণের অভিযোগ উঠেছে গোয়েন্দা পুলিশের এক উপপরিদর্শকের (এসআই) বিরুদ্ধে। অভিযুক্ত এসআই জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করা হয়েছে। গত মঙ্গলবার দিবাগত রাত আড়াইটায় নগরীর লোয়ার যশোর রোডের সুন্দরবন হোটেলে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার হওয়া জাহাঙ্গীর আলম (৪৪) খুলনা জেলা গোয়েন্দা পুলিশে (ডিবি) কর্মরত রয়েছেন।

বিজ্ঞাপন

তিনি চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার বিষ্ণুপুর গ্রামের মো. আতিয়ার রহমানের ছেলে। তাঁর বিরুদ্ধে ধর্ষণের শিকার ওই নারী মামলা করেছেন।

এজাহার সূত্রে জানা গেছে, বাগেরহাটের মোংলা থেকে মেয়েকে ডাক্তার দেখানোর জন্য মঙ্গলবার ওই নারী তাঁর এক ভাগ্নেকে নিয়ে খুলনায় আসেন। চিকিৎসকের সিরিয়াল না পেয়ে রাতে থাকার জন্য তিনি নগরীর সুন্দরবন হোটেলে ওঠেন। তাঁর ভাগ্নে পৃথক একটি কক্ষে অবস্থান নেন। মঙ্গলবার রাত ৩টার দিকে ডিবির এসআই জাহাঙ্গীর আলম ওই নারীর কক্ষে ঢুকে হুমকি-ভয়ভীতি দেখান। মামলায় ফাঁসিয়ে দেওয়ার ভয় দেখান। এক পর্যায়ে ওই নারীকে তাঁর মেয়ের সামনে ধর্ষণ করেন। এ সময় চিৎকার শুনে ওই নারীর ভাগ্নে এবং হোটেলের কর্মচারীরা এগিয়ে এলে জাহাঙ্গীর কক্ষটি থেকে বেরিয়ে যান। খবর পেয়ে হোটেল মালিক বিষয়টি পুলিশকে জানান এবং জাহাঙ্গীর যাতে বেরিয়ে যেতে না পারেন সে জন্য হোটেলের প্রধান ফটক বন্ধ করে দেন। পরে পুলিশ এসে জাহাঙ্গীরকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ওই নারী খুলনা সদর থানায় মামলা করেছেন।

ওই মামলায় জাহাঙ্গীরকে গ্রেপ্তার দেখিয়ে গতকাল সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আর ওই নারীকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

 

 

 



সাতদিনের সেরা