kalerkantho

বৃহস্পতিবার । ১৩ মাঘ ১৪২৮। ২৭ জানুয়ারি ২০২২। ২৩ জমাদিউস সানি ১৪৪৩

গৌরীপুরে ট্রেনের ধাক্কায় চুরমার অটোরিকশা

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

৮ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গৌরীপুরে ট্রেনের ধাক্কায় চুরমার অটোরিকশা

ময়মনসিংহের গৌরীপুরের শ্যামগঞ্জ লেভেলক্রসিংয়ে গতকাল মঙ্গলবার দুপুরে ট্রেনের ধাক্কায় চুরমার হয়েছে একটি সিএনজিচালিত অটোরিকশা। এতে প্রাণ হারিয়েছেন মো. রফিকুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তি। এ সময় মো. মোখলেছ (৩৫) নামের একজনের একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানান, লেভেলক্রসিংয়ে গেটম্যান না থাকায় এই দুর্ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্র জানায়, গতকাল ছিল ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্দের দিন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা প্রতীক নিতে সমর্থক নিয়ে দলেবলে যান গৌরীপুর সদরে। প্রতীক নিয়ে এলাকায় ফিরছিলেন সিদলা ইউনিয়নের পূর্ব পুনোরিয়া গ্রামের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী মো. জামাল উদ্দিন। অটোরিকশায় করে যাওয়ার পথে শ্যামগঞ্জ বাজারের মাঝখান দিয়ে যাওয়া লেভেলক্রসিং ছিল অরিক্ষত। ওই সময় সারিবদ্ধ অটোরিকশাগুলো যানজটে আটকা পড়ে। এর মধ্যে একটি অটোরিকশা রেললাইনের ওপর অপেক্ষা করতে থাকে।

জারিয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী বলাকা কমিউটার ট্রেনটি অটোরিকশাকে ধাক্কা দিলে দুমড়েমুচড়ে গিয়ে দূরে ছিটকে পড়ে। ওই সময় ভেতরে থাকা ছয় যাত্রীর মধ্যে সিদলা ইউনিয়নের পুনোরিয়া গ্রামের সুরুজ আলীর ছেলে মো. রফিকুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। মো. মোখলেছ (৩৫) নামের একজনের একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। অন্য চার যাত্রীও আহত হন। তাঁদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে গৌরীপুর পুলিশ ফাঁড়ির  ইনচার্জ উপপরিদর্শক কার্তিক চন্দ্র রায় জানান, লেভেলক্রসিংয়ে গেটম্যান না থাকায় দুর্ঘটনাটি ঘটেছে।

শ্যামগঞ্জ রেলস্টেশনের মাস্টার অখিল চন্দ্র দাস জানান, শ্যামগঞ্জ লেভেলক্রসিংটি সি ক্যাটাগরির হওয়ায় এখানে কোনো গেটম্যান পাস নেই।

 



সাতদিনের সেরা