kalerkantho

বৃহস্পতিবার । ১৩ মাঘ ১৪২৮। ২৭ জানুয়ারি ২০২২। ২৩ জমাদিউস সানি ১৪৪৩

মেয়রের দায়িত্ব গ্রহণ আজ

শৃঙ্খলা ফেরানোই প্রথম কাজ : কিরণ

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

২৮ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শৃঙ্খলা ফেরানোই প্রথম কাজ : কিরণ

আসাদুর রহমান কিরণ

আজ রবিবার গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব গ্রহণ করছেন আসাদুর রহমান কিরণ। সকাল ১১টায় তিনি নগর ভবনে এসে দায়িত্ব গ্রহণের পর ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন। পরে কাউন্সিলরদের সঙ্গে বৈঠক করে সংবাদ সম্মেলন করবেন। এ উপলক্ষে সব প্রস্তুতি শেষ করেছে সিটি করপোরেশন।

বিজ্ঞাপন

আসাদুর রহমান কিরণ কালের কণ্ঠকে বলেন, সাময়িক বরখাস্ত হওয়া মেয়র জাহাঙ্গীর আলম প্রশাসনে অনেক বিশৃঙ্খলা করে রেখে গেছেন। এ মুহূর্তে সিটি করপোরেশনে শৃঙ্খলা ফেরানোই হবে তাঁর প্রথম কাজ। কাউন্সিলরদের সঙ্গে পরামর্শ করে নগর উন্নয়ন ও চলমান কাজের বিষয়ে সিদ্ধান্ত নেবেন। উন্নয়নকাজ যাতে চলমান থাকে সে বিষয়ে তিনি সব পদক্ষেপ নেবেন।

সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম জানান, নতুন মেয়রের দায়িত্ব গ্রহণ এবং কাউন্সিলরদের সঙ্গে সভার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। দায়িত্ব গ্রহণ এবং সভায় উপস্থিত থাকার জন্য সব কাউন্সিলরকে শুক্রবার রাতেই মোবাইল ফোনে আমন্ত্রণ জানানো হয়েছে।

নগরের ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. ফারুক আহমেদ বলেন, ‘আমন্ত্রণ পেয়েছি। মন্ত্রণালয় ভারপ্রাপ্ত মেয়র হিসেবে আসাদুর রহমানকে দায়িত্ব দিয়েছে। যিনি দায়িত্বে থাকবেন তাঁকেই মেনে নেব। ’

নগর ভবনে সাজসাজ ‘রব’ : ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব গ্রহণ উপলক্ষে গতকাল শনিবার বন্ধের দিনেও অনেক কর্মকর্তাকে নগর ভবনে কাজে ব্যস্ত থাকতে দেখা গেছে। নগর ভবনের সামনে ও ভেতরে জাহাঙ্গীর আলমের শুভেচ্ছা ব্যানার-ফেস্টুন নামিয়ে ফেলা

হয়েছে। অফিসের আসবাব পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয়েছে।

 



সাতদিনের সেরা