kalerkantho

শুক্রবার । ১৪ মাঘ ১৪২৮। ২৮ জানুয়ারি ২০২২। ২৪ জমাদিউস সানি ১৪৪৩

রিকশা গুঁড়িয়ে দেওয়া সেই কিশোর চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   

২২ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রিকশা গুঁড়িয়ে দেওয়া সেই কিশোর চালক গ্রেপ্তার

রাজধানীর বেইলি রোডে প্রাইভেট কারের ধাক্কায় রিকশায় থাকা শিশুসহ তিনজন আহত হওয়ার ঘটনায় গাড়িটির চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। চালকের আসনে ছিল তাসকিন আহমেদ সাফি নামের দশম শ্রেণিতে পড়া এক কিশোর। ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগ তাকে শনাক্তের পর গতকাল রবিবার চুয়াডাঙ্গা থেকে গ্রেপ্তার করে ঢাকায় নিয়ে আসে।

পুলিশ কর্মকর্তারা জানান, তাসকিন পরিবারের সঙ্গে রাজধানীর মগবাজারে থেকে উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের দশম শ্রেণিতে পড়ত।

বিজ্ঞাপন

সম্প্রতি তাকে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নানাবাড়িতে নিয়ে অন্য একটি স্কুলে একই শ্রেণিতে ভর্তি করা হয়। ড্রাইভিং লাইসেন্স করার বয়স না হলেও প্রায় রাতে বেপরোয়া গতিতে গাড়ি চালাত সে।

গত শুক্রবার বেইলি রোডে বেপরোয়া গতিতে চলা একটি কালো রঙের প্রাইভেট কার ধাক্কা দিয়ে একটি রিকশা গুঁড়িয়ে দেয়। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনায় রিকশাচালক, আরোহী বাবা ও তাঁর শিশুসন্তান আহত হয়।

পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার গতকাল সন্ধ্যায় বলেন, ‘সাইবার প্যাট্রলিংয়ের অংশ হিসেবে ভাইরাল ভিডিওটি আমাদের নজরে আসে। তাৎক্ষণিকভাবে প্রাইভেট কারটির চালককে শনাক্ত করে গ্রেপ্তারের নির্দেশ দেওয়া হয়। শনিবার রাত সাড়ে ১২টার দিকে হাতিরঝিল থানা এলাকা থেকে প্রাইভেট কারটি (ঢাকা মেট্রো-গ-৩৪-২২৬৩) হেফাজতে নেয় পুলিশ। এরপর রাত ৩টা ৪০ মিনিটের দিকে মেহেরপুর জেলা পুলিশের সহযোগিতায় চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানার হাট বোয়ালিয়া নতুনবাজার এলাকা থেকে চালককে আটক করা হয়। তাকে ঢাকায় আনা হয়েছে। ’

তিনি আরো বলেন, গুঁড়িয়ে যাওয়া রিকশাটির যাত্রী শাহজালাল ইসলামী ব্যাংকের কর্মকর্তা ফখরুল হাসানের কোলে থাকা শিশুসন্তান ইব্রাহিম মোহাম্মদ বিন হাসানের পা ভেঙে যায়। আর হাত ভাঙে তাঁর। গ্রিন রোডের একটি বেসরকারি হাসপাতালে বর্তমানে তাঁরা চিকিৎসাধীন।

তাসকিনের বাবা তারজেল হোসেন আইনজীবী।



সাতদিনের সেরা