kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

প্রার্থী হওয়ার ঘোষণা দেওয়ায় ব্যবসায়ী নেতাকে হত্যা

কমলগঞ্জে প্রতিবাদে ভাঙচুর, পুলিশ মোতায়েন

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি   

১ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে




প্রার্থী হওয়ার ঘোষণা দেওয়ায় ব্যবসায়ী নেতাকে হত্যা

নাজমুল হাসান

মৌলভীবাজারের কমলগঞ্জের চৈত্রঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি নাজমুল হাসানকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রবিবার দুপুরে দুর্বৃত্তরা একটি মাইক্রোবাসে এসে চৈত্রঘাট বাজারে নিজ বাসার সামনে তাঁকে ছুরিকাঘাত করে। আহত অবস্থায় মাইক্রোবাসে বসে ফেসবুকে নিজ আইডিতে লাইভে নাজমুল হামলায় জড়িতদের নাম প্রকাশ করে বলেন, তিনি কমলগঞ্জে চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সদস্য পদে প্রার্থিতা ঘোষণা করায় এই হামলা হয়েছে।

নিহত নাজমুল হাসান (৩৫) উপজেলার রহিমপুর ইউনিয়নের প্রতাপী গ্রামের লুকুছ মিয়ার ছেলে।

বিজ্ঞাপন

তাঁর মৃত্যুর সংবাদে বিক্ষুব্ধ জনতা একই এলাকার (চৈত্রঘাট বাজার) প্রতিপক্ষ জুয়েল আহমদের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

ফেসবুক লাইভে নাজমুল বলেন, তিনি ছুরিকাঘাতের সময় তোফায়েল, রাসেল, মাসুদ ও তফজ্জুল নামের চারজনকে চিনতে পেরেছেন। স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বড়চেগ ও চৈত্রঘাট এলাকায় দুই পক্ষের মধ্যে বিরোধ চলছে। এর জের ধরেই গতকাল নাজমুলকে একা পেয়ে হামলা চালিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাঁকে সিলেট উইমেনস মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে সন্ধ্যা সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বলেন, অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

 



সাতদিনের সেরা