kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান ১৪৪২

জাল টাকার মামলা

সাহেদ-মাসুদের বিচার শুরু

নিজস্ব প্রতিবেদক   

২৫ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সাহেদ-মাসুদের বিচার শুরু

গোপন কার্যালয় থেকে জাল টাকা উদ্ধারের মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ও ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। একই সঙ্গে মামলাটি সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১৫ মার্চ দিন ধার্য করা হয়েছে। এর মধ্য দিয়ে মামলাটির আনুষ্ঠানিক বিচার শুরু হলো।

গতকাল বুধবার ঢাকার অতিরিক্ত তৃতীয় মহানগর দায়রা জজ রবিউল আলমের আদালত আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচারের এই আদেশ দেন।

আসামি সাহেদ ও মাসুদকে গতকাল কারাগার থেকে আদালতে হাজির করার পর তাঁদের আইনজীবী অভিযোগ গঠন শুনানির জন্য সময়ের আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ অভিযোগ গঠনের পক্ষে শুনানি করে। উভয় পক্ষের শুনানি শেষে আদালত অভিযোগ গঠন করেন।

গত ১৫ জুলাই রাজধানীর উত্তরার ১১ নম্বর সেক্টরে সাহেদের একটি ফ্ল্যাটে অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে জাল টাকা উদ্ধার করা হয়। এই ঘটনায় উত্তরা পশ্চিম থানায় র‌্যাব-১ কর্মকর্তা মজিবুর রহমান বাদী হয়ে একটি মামলা করেন। মামলায় সাহেদ, মাসুদসহ অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করা হয়। ১ নভেম্বর উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক মোহাম্মদ জাকির হোসেন ১৩ জনকে সাক্ষী করে সাহেদ ও মাসুদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন।

 

মন্তব্য