kalerkantho

সোমবার। ৪ মাঘ ১৪২৭। ১৮ জানুয়ারি ২০২১। ৪ জমাদিউস সানি ১৪৪২

কুমিল্লায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

২৭ নভেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

কুমিল্লার বরুড়ায় জহিরুল ইসলাম (৩৫) নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার শিলমুড়ী (উত্তর) ইউনিয়নের জীবনপুর গ্রামের হাসেম মার্কেটের সামনে এই হত্যাকাণ্ড ঘটে। দুর্বৃত্তদের হামলায় রানা (৩৩) নামের এক ব্যক্তিও গুরুতর আহত হয়েছেন।

নিহত জহিরুল ইসলাম বরুড়া পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক। তিনি জিনসার গ্রামের আবদুল মালেকের ছেলে। আহত রানা একই গ্রামের সাহেব আলীর ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে জীবনপুর গ্রামের একটি দোকানের সামনে দাঁড়িয়ে জহিরুল ও তাঁর বন্ধু রানা চা খাচ্ছিলেন। এ সময় দুর্বৃত্তরা দা ও ছেনি দিয়ে তাঁদের কুপিয়ে মারাত্মক আহত করে পালিয়ে যায়। লোকজন ছুটে এসে তাঁদের উদ্ধার করে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক জহিরুলকে মৃত ঘোষণা করেন। আহত রানার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার জানান, স্থানীয় একটি দোকানে জহিরুল ইসলাম ও রানা নামের এক ব্যক্তি চা খাচ্ছিলেন। এ সময় দুর্বৃত্তরা এসে ছেনি ও দা দিয়ে জহিরুলের মাথায় কুপিয়ে আহত করে। সঙ্গে থাকা রানাকেও কুপিয়ে আহত করা হয়। স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাঁদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে ডাক্তার জহিরুলকে মৃত ঘোষণা করেন। রানা চিকিৎসাধীন।

তিনি বলেন, জহিরের লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য