kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

১৮ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা

যশোরের অভয়নগরে বাড়ি থেকে ডেকে নিয়ে আল-মামুন (৩৫) নামে এক মৎস্যঘের ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার শুভরাড়া ইউনিয়নের শুভরাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আল-মামুন শুভরাড়া গ্রামের মিঠু আকুঞ্জির ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় ক্যাম্প পুলিশ সূত্র জানায়, গতকাল সন্ধ্যায় শুভরাড়া গ্রামের সিদ্দিকের ছেলে রুবেল ও সামাদ ফকিরের ছেলে রিপন ফকির মোবাইল ফোনে আল-মামুনকে প্রতিবেশী আনিস ফকিরের বাড়ির সামনে যেতে বলেন। আনিস ফকিরের বাড়ির সামনে পৌঁছলে রুবেল ও রিপন আল-মামুনের বুকে পিস্তল ঠেকিয়ে পর পর দুটি গুলি করে পালিয়ে যান। গুরুতর অবস্থায় আল-মামুনকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শুভরাড়া ইউনিয়নের এক জনপ্রতিনিধি নাম প্রকাশ না করার শর্তে জানান, রুবেল ও রিপন নিষিদ্ধ চরমপন্থী দলের নেতা বনি মোল্যার সহচর। চাঁদাবাজি ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম কালের কণ্ঠকে বলেন, ‘আমি খুলনা মেডিক্যালের উদ্দেশে রওনা হয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

 

মন্তব্য



সাতদিনের সেরা