kalerkantho

রবিবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৭। ২৯ নভেম্বর ২০২০। ১৩ রবিউস সানি ১৪৪২

বিবস্ত্র করে নির্যাতন

তিন আসামি নিয়ে ঘটনাস্থলে পিবিআই

নোয়াখালী প্রতিনিধি   

১১ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



তিন আসামি নিয়ে ঘটনাস্থলে পিবিআই

বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দুই মামলার তিন আসামি বাদল, কালাম ও সাজুকে নিয়ে মামলার দায়িত্বপ্রাপ্ত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কর্মকর্তারা গতকাল শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এদিকে ওই ঘটনায় আটক আরো একজন গতকাল সন্ধ্যায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

নোয়াখালী পিবিআইয়ের পুলিশ সুপার মিজানুর রহমান মুন্সী জানান, পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে ইন্সপেক্টর মামুনুর রশিদ পাটোয়ারীকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলা এবং ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমানকে পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তার দায়িত্ব দেওয়া হয়।

দুই তদন্ত কর্মকর্তা ওই তিন আসামিকে নিয়ে এখলাসপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে ওই নারীর বাড়িতে যান। এ সময় পিবিআইয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। কর্মকর্তারা ২০ মিনিটের মতো ওই বাড়িতে অবস্থানের সময় নির্যাতনের ঘটনাস্থল ও আশপাশ ঘুরে দেখেন। এর আগে গত শুক্রবার সকালে নোয়াখালী পিবিআইয়ের ইন্সপেক্টর সুভাষ চন্দ্র পালের নেতৃত্বে একটি দল নির্যাতিতা নারীকে নিয়ে তাঁর বাড়ি পরিদর্শন করেছিল।

এদিকে বিবস্ত্র করে নির্যাতনের মামলায় দেলোয়ারের সহযোগী মাঈনুদ্দিন সাহেদকে দুই দিনের রিমান্ড শেষে আদালতে পাঠানো হয়। গতকাল সন্ধ্যায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোসলেহ উদ্দিন মিজানের আদালতে ১৬৪ ধারায় সাহেদ  স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এ নিয়ে এ মামলায় পাঁচজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেন।  

এদিকে এ ঘটনার প্রতিবাদে এবং সব আসামির বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন নোয়াখালী জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেতারা। গতকাল সকালে মাইজদীর পাবলিক লাইব্রেরি চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা