kalerkantho

রবিবার । ৯ কার্তিক ১৪২৭। ২৫ অক্টোবর ২০২০। ৭ রবিউল আউয়াল ১৪৪২

করোনায় মারা গেলেন সচিব নরেন দাস

প্রধানমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদক   

২২ জুলাই, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে




করোনায় মারা গেলেন সচিব নরেন দাস

করোনাভাইরাসে আক্রান্ত আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের লেজিসলেটিভ এবং সংসদবিষয়ক বিভাগের সচিব নরেন দাস মারা গেছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে।

জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেওয়ায় সচিব নরেন দাস স্ত্রীসহ গত ৫ জুলাই রাতে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি হন। ৭ জুলাই সেখানে তাঁদের করোনা পরীক্ষা করা হলে ফল পজিটিভ আসে। পরে তাঁকে হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। আর তাঁর স্ত্রী কেবিনে চিকিৎসাধীন ছিলেন।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সচিব নরেন দাসের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তাঁরা প্রয়াতের আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনও নরেন দাসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

নরেন দাসের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। এক শোকবার্তায় তিনি নরেন দাসের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। লেজিসলেটিভ সচিবের মৃত্যুতে এ ছাড়াও শোক জানিয়েছেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার।

 

মন্তব্য



সাতদিনের সেরা