kalerkantho

রবিবার  । ১৫ চৈত্র ১৪২৬। ২৯ মার্চ ২০২০। ৩ শাবান ১৪৪১

দুই বাসের পাল্লায় এবার প্রাণ গেল ফারুকের

নিজস্ব প্রতিবেদক   

২৯ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দুই বাসের পাল্লায় এবার প্রাণ গেল ফারুকের

প্রতীকী ছবি

রাজধানীর যাত্রাবাড়ীতে গতকাল মঙ্গলবার সকালে দুই বাসের বেপরোয়া প্রতিযোগিতায় প্রাণ হারিয়েছেন ওমর ফারুক তুহিন (২৮) নামের এক মোটরসাইকেল আরোহী। পুলিশ জানিয়েছে, একটি বাস ধাক্কা দিয়ে তুহিনের মোটরসাইকেল ফেলে দেওয়ার পর অন্য বাসটি তাঁকে চাপা দেয়। এ ঘটনায় অভিযুক্ত আসিয়ান সিটির স্টাফ বাস ও তুরাগ পরিবহনের চালকদের আটক করেছে পুলিশ। বাস দুটিও জব্দ করা হয়েছে।

তুহিনের মামা আবু নোমান চৌধুরী জানান, তুহিন লক্ষ্মীপুরের রামগঞ্জের শ্যামপুর গ্রামের মৃত শামসুল আলমের ছেলে। দুই ভাই এক বোনের মধ্যে সবার বড় তুহিন পরিবারের সঙ্গে যাত্রাবাড়ী উত্তর কুতুবখালী মসজিদ রোডে নিজেদের বাড়িতে থাকতেন। সম্প্রতি পান্থপথের একটি বিজ্ঞাপনী কম্পানিতে চাকরি নিয়েছিলেন তিনি। গতকাল সকালে একাই মোটরসাইকেল চালিয়ে অফিসে যাচ্ছিলেন তুহিন।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) আহমেদ নওয়াজিশ জানান, যাত্রাবাড়ীর আইডিয়াল স্কুলসংলগ্ন মেসার্স কামাল টিম্বার্স স মিলের সামনের রাস্তায় আসিয়ান সিটির স্টাফ বাস ও তুরাগ পরিবহনের বাসটি পাল্লা দিয়ে সায়েদাবাদের দিকে যাচ্ছিল। আসিয়ান সিটির বাসটি প্রথমে তুহিনের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে তুরাগ পরিবহনের বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়।

প্রসঙ্গত, রাজধানীর কুর্মিটোলায় দুই বাসের প্রতিযোগিতার শিকার হয়ে রমিজ উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের এক শিক্ষার্থী নিহত; কারওয়ান বাজারে হাত কাটা পড়ে তিতুমীর কলেজের এক ছাত্র নিহত এবং সাম্প্রতিক সময়ে আরো কয়েকটি ঘটনায় ব্যাপক তোলপাড় হয়।

 

মন্তব্য



সাতদিনের সেরা