kalerkantho

বৃহস্পতিবার । ১৪ ফাল্গুন ১৪২৬ । ২৭ ফেব্রুয়ারি ২০২০। ২ রজব জমাদিউস সানি ১৪৪১

খাগড়াছড়িতে আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু

খাগড়াছড়ি প্রতিনিধি ও রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি   

২৪ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



খাগড়াছড়িতে আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু

ফাইল ফটো

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় বসতঘরে আগুন লেগে মংসানু মারমা (১১) ও উমরা মারমা (৬) নামের দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। গত বুধবার রাতে উপজেলার বাটনাতলী ইউনিয়নের লিপিয়াড় পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দুই শিশু স্থানীয় বাসিন্দা মেমং মারমার সন্তান।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার একই গ্রামের নানার বাড়িতে বেড়াতে আসে মংসানু মারমা ও উমরা মারমা। রাতে খাওয়াদাওয়া শেষে তারা ঘরে ঘুমাতে যায়। এ সময় হঠাৎ করেই রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় বাড়ির ভেতরে থাকা অন্যরা বেরিয়ে আসতে পারলেও ওই দুই শিশু ঘরের ভেতরে আটকা পড়ে এবং আগুনে দগ্ধ হয়ে মারা যায়।  

মেমং মারমা জানান, হঠাৎ আগুনের শিখা ও ধোঁয়া দেখতে পেয়ে সবাই বাড়ির ভেতর থেকে দ্রুত বাইরে চলে আসে। কিন্তু তাঁর দুই সন্তানকে সরিয়ে আনা সম্ভব হয়নি।

এদিকে আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী কমিশনার (ভূমি) রুবাইয়া আফরোজ, ২ নম্বর বাটনাতলী ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম মোহনসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

মানিকছড়ি থানার ওসি (তদন্ত ) আমজাদ হোসেন জানান, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই দুই শিশুর লাশ হস্তান্তর করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা