kalerkantho

মঙ্গলবার । ৫ ফাল্গুন ১৪২৬ । ১৮ ফেব্রুয়ারি ২০২০। ২৩ জমাদিউস সানি ১৪৪১

সাতক্ষীরায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক

সব ক্ষেত্রে বসুন্ধরার পণ্য বাংলাদেশে প্রথম হবে

সাতক্ষীরা প্রতিনিধি   

১৯ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সব ক্ষেত্রে বসুন্ধরার পণ্য বাংলাদেশে প্রথম হবে

কিং ব্র্যান্ড সিমেন্টের ২৫ বছর পূর্তি উপলক্ষে কেক কাটছেন অনুষ্ঠানের প্রধান অতিথি বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। গতকাল সাতক্ষীরায় মোজাফফর গার্ডেনে জমকালো অনুষ্ঠানটির আয়োজন করা হয়। ছবি : কালের কণ্ঠ

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর বলেছেন, ‘সব ক্ষেত্রে বসুন্ধরার পণ্য বাংলাদেশে প্রথম হবে। দেশবাসীর জন্য সুখবর হলো, ২০২০ সালে প্রতিদিন আরো ১০ হাজার মেট্রিক টন বেশি সিমেন্ট উৎপাদনে সক্ষম হচ্ছে বসুন্ধরা গ্রুপ। এর ফলে ব্যবসায়ীরা আরো সমৃদ্ধ হবেন। ধারাবাহিকভাবে ভালো মানের সিমেন্ট উৎপাদনের কারণে দেশের সব বৃহৎ স্থাপনা নির্মাণে বসুন্ধরার সিমেন্ট এককভাবে ব্যবহার করা হচ্ছে। বসুন্ধরা গ্রুপ পরিবারের সদস্য হিসেবে আমরা সবাই একত্রে দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই।’

গতকাল শনিবার কিং ব্র্যান্ড সিমেন্টের ২৫ বছর পূর্তি উপলক্ষে সাতক্ষীরার মোজাফফর গার্ডেনে বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের উদ্যোগে আয়োজিত বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের দক্ষিণবঙ্গের পরিবেশক, রিটেইলার ও তাঁদের পরিবারের সদস্যদের ‘১-এর পথে একসাথে’ শীর্ষক মিলনমেলায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সকাল ১১টায় শুরু হয় এই মিলনমেলা। মিলনমেলা মুখরিত করে তোলেন স্থানীয় নৃত্যশিল্পী ও সংগীতশিল্পীরা। ফাঁকে ফাঁকে বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের বিভিন্ন পর্যায়ের পদস্থ কর্মকর্তারা বসুন্ধরা গ্রুপের পণ্যের গুণগত মান ও সেবা নিয়ে বক্তব্য দেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংসুক হোসেন, ডেপুটি জেনারেল ম্যানেজার আব্দুল লতিফ, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার জিয়ারুল ইসলাম প্রমুখ। এ সময় বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গতকাল ভোর ৬টা থেকে মোজাফফর গার্ডেনে আসতে শুরু করেন অতিথিরা। বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের দক্ষিণবঙ্গের পরিবেশক, রিটেইলার ও তাঁদের পরিবারের পাঁচ হাজার সদস্যের পদচারণে সারা দিন মুখরিত ছিল মোজাফফর গার্ডেন।

স্থানীয় শিল্পীদের নৃত্য ও সংগীতের সঙ্গে ‘ক্লোজআপ ওয়ান’-এর তারকা মুহিনের সংগীত পরিবেশনায় মেতে ওঠে সবাই। মধ্যাহ্নভোজের পর বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর কিং ব্র্যান্ড সিমেন্টের ২৫ বছর পূর্তি উপলক্ষে কেক কাটেন। পরে পরিবেশক ও রিটেইলারদের অংশগ্রহণে র‌্যাফল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফল ড্রতে প্রথম স্থান অধিকার করা গোপালগঞ্জের সরদার এন্টারপ্রাইজের নাইম সরদারের হাতে প্রাইভেট কারের চাবি তুলে দেন প্রধান অতিথি। পরে একে একে দেওয়া হয় আরো ২৪টি আকর্ষণীয় পুরস্কার। 

মন্তব্য



সাতদিনের সেরা