kalerkantho

শুক্রবার । ১৩ ডিসেম্বর ২০১৯। ২৮ অগ্রহায়ণ ১৪২৬। ১৫ রবিউস সানি          

পাবনায় ছোটদের খেলা নিয়ে বড়দের সংঘর্ষ

গুলিবিদ্ধসহ আহত ১১

পাবনা প্রতিনিধি   

১২ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে




পাবনায় ছোটদের খেলা নিয়ে বড়দের সংঘর্ষ

পাবনা সদর উপজেলার চর ঘোষপুর এলাকায় ছোটদের ফুটবল খেলাকে কেন্দ্র করে বড়দের এক সংঘর্ষে গুলিবিদ্ধসহ অন্তত ১১ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল ছুটির দিন সকালে ঘোষপুর গ্রামের মাঠে একদল শিশু-কিশোর দুই ভাগে ভাগ হয়ে ফুটবল খেলছিল। খেলায় দুই পক্ষের মধ্যে বাগিবতণ্ডা হয়। এর জের ধরে গ্রামের মোহম্মদ আলী মালিথা ও হাবিবুর মুন্সীর পরিবারের মধ্যে ঝগড়া বেধে যায়। পরে উভয় পরিবারের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উভয় পক্ষ লাঠিসোঁটা, বন্দুক ও দেশীয় অস্ত্র ব্যবহার করে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে অন্তত ১১ জন আহত হন। তাঁদের মধ্যে মিজানুর রহমান (৪০), আনিসুর রহমান (৫৬), গোলাম

মোস্তফা (৪৫), মোহম্মদ আলী (৬০), মোসাদ্দেক (৪৫), রুহুল (১৩), আজমত আলী (৪৫), রনি (৩২), হামিম (১০), শাহবাজ (১৫) ও নিলুফার ইয়াসমিনকে (৪০) পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাবনা সদর থানার ওসি নাছিম আহম্মেদ বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষে পুলিশের রাবার বুলেট ও ছররার আঘাতে কয়েকজন আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। তিনি জানান, সন্ধ্যা ৭টা পর্যন্ত কোনো পক্ষই থানায় কোনো অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

পাবনা জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. আল আকসার আনন জানান, আহতদের জখম খুব গুরুতর নয়। তাঁরা শঙ্কামুক্ত রয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা