kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

ওবায়দুল কাদের বললেন

ছাত্রলীগ নিয়ে কথা প্রসঙ্গে কথা এসেছে সিদ্ধান্ত হয়নি

নিজস্ব প্রতিবেদক   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ছাত্রলীগ নিয়ে কথা প্রসঙ্গে কথা এসেছে সিদ্ধান্ত হয়নি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, গতকাল শনিবার দলের মনোনয়ন বোর্ডে ছাত্রলীগের কমিটি ভেঙে দেওয়ার ব্যাপারে কোনো সিদ্ধান্ত হয়নি। তবে তিনি আরো বলেন, বৈঠকে ক্ষোভের প্রকাশ ঘটতে পারে, প্রতিক্রিয়া হতে পারে। কিন্তু সিদ্ধান্ত আকারে কোনো কিছু হয়নি।

গতকাল রবিবার সচিবালয়ে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলারের সঙ্গে সৌজন্য সাক্ষাতের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এ কথা বলেন।

শনিবারের মনোনয়ন বোর্ডের বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর কমিটির কিছু কর্মকাণ্ডে বিরক্তি প্রকাশ করে কমিটি ভেঙে দেওয়ার কথা বলেন। এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, দলের পার্লামেন্টারি বোর্ড এবং স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথ সভা ছিল। রংপুরের উপনির্বাচন, ইউনিয়ন, পৌরসভা ও উপজেলা পরিষদের নির্বাচনের প্রার্থী চূড়ান্ত করা নিয়ে তাঁরা বসেছিলেন। মনোনয়ন বোর্ডের বৈঠকে ছাত্রলীগের কমিটি ভেঙে দেওয়ার কোনো সিদ্ধান্ত হয়নি। তিনি বলেন, ‘কথা প্রসঙ্গে হয়তো কথা আসে। এটা নিয়ে সিদ্ধান্ত আকারে কোনো কথা হয়নি।’

 

মন্তব্য



সাতদিনের সেরা