kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

বিমানবন্দরে কেবিন ক্রুর দেহে মিলল ১০ কেজি সোনা

নিজস্ব প্রতিবেদক   

৬ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বিমানবন্দরে কেবিন ক্রুর দেহে মিলল ১০ কেজি সোনা

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গতকাল বৃহস্পতিবার সকালে ১০ কেজি সোনাসহ ইউএস বাংলা এয়ারলাইনসের এক কেবিন ক্রুকে গ্রেপ্তার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। তাঁর নাম রোকেয়া শেখ মৌসুমী (২৪)। পুলিশ কর্মকর্তারা জনিয়েছেন, মৌসুমীর দেহ তল্লাশি করে স্কচটেপ দিয়ে দেহের সঙ্গে বেঁধে রাখা ৮২টি সোনার বার জব্দ করা হয়েছে।

বিমানবন্দর এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন বলেন, ইউএস বাংলার বিএস ৩২২ ফ্লাইটটি ওমানের মাসকাট থেকে চট্টগ্রাম হয়ে ঢাকায় আসে গতকাল সকাল ১১টার দিকে। ওই ফ্লাইটের ক্রুরা গ্রিন চ্যানেল পার হয়ে বের হচ্ছিলেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বিমানবন্দর এপিবিএন সদস্যরা কেবিন ক্রু মৌসুমীকে চ্যালেঞ্জ করেন। একপর্যায়ে তাঁকে কাস্টমস জোনে এনে তল্লাশি করা হয়। তল্লাশি করে তাঁর দেহের বিভিন্ন অংশে স্কচটেপ দিয়ে পেঁচিয়ে রাখা ৮২টি সোনার বার জব্দ করা হয়। এ সোনার ওজন প্রায় ১০ কেজি, যার আনুমানিক বাজারদর প্রায় পাঁচ কোটি টাকা।

আলমগীর হোসেন আরো জানান, মৌসুমী কোনো চোরাকারবারি চক্রের সঙ্গে জড়িত বলে ধারণা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের পর বিমানবন্দর থানায় মামলা করে তাঁকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে সহযোগীদের ব্যাপারে মৌসুমী কিছু না জানিয়ে দাবি করেন, অপরিচিত একজন তাঁর সঙ্গে সোনা পরিবহনের চুক্তি করে।

 

মন্তব্য



সাতদিনের সেরা