kalerkantho

রাজধানী থেকে নর্থ সাউথের ছাত্র নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক   

৪ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানী থেকে নর্থ সাউথের ছাত্র নিখোঁজ

রাজধানীর কলাবাগান এলাকা থেকে গত বুধবার শিবলী সাজ্জাদ নামের নর্থ সাউথ ইউনিভার্সিটির এক ছাত্র নিখোঁজ হয়েছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে রওনা হয়ে আর বাসায় ফেরেননি। এ ঘটনায় বুধবার রাতে কলাবাগান থানায় একটি জিডি করেছেন শিবলী সাজ্জাদের মামা রেজাউর রহমান।

জিডিতে বলা হয়েছে, শিবলী খুবই শান্ত ও নিরীহ প্রকৃতির ছেলে। বুধবার সকাল ৮টায় বিশ্ববিদ্যালয়ে যাওয়ার সময় তিনি নিখোঁজ হন। তাঁর পরনে ছিল সাদা টি-শার্ট ও কালো প্যান্ট। বাসায় তাঁর মাকে বলে গিয়েছিলেন, দুপুর আড়াইটার মধ্যে বাসায় ফিরবেন। তবে আর ফিরে আসেননি।

এ বিষয়ে তাঁর মামা রেজাউর রহমান কালের কণ্ঠকে বলেন, ‘শিবলী সাজ্জাদ বিবিএর ছাত্র। বুধবার তার পরীক্ষা ছিল। পরীক্ষা দেওয়ার জন্য সে সকাল ৮টার দিকে বাসা থেকে বেরিয়ে যায়। দুপুরে বাসায় না ফিরলে সন্দেহ হয়। তাকে ফোন করলে ফোন বন্ধ পাওয়া যায়। এর পর থেকে আত্মীয়-স্বজনের বাসা, হাসপাতাল ইত্যাদি জায়গায় খোঁজ নেওয়া হয়। কিন্তু কোথাও পাওয়া যায়নি। পরে আমি থানায় জিডি করেছি।’

শিবলী সাজ্জাদের বাবা শরীফ শাহজাদ কাতারে চাকরি করেন। সেখানে তিনি কিডনি রোগে আক্রান্ত হওয়ায় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাঁর মা জেসমিন রহমান একমাত্র ছেলে শিবলীকে নিয়ে কলাবাগানের বাসায় থাকেন। ছেলে নিখোঁজ হওয়ার পর থেকে তিনি অসুস্থ হয়ে পড়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে জিডির তদন্তকারী কর্মকর্তা কলাবাগান থানার সাব-ইন্সপেক্টর মনসুর মানিক গতকাল সন্ধ্যায় কালের কণ্ঠকে বলেন, ‘তাঁকে খুজে বের করার চেষ্টা করা হচ্ছে। এরই মধ্যে কয়েকজনের সঙ্গে কথা বলেছি। তাঁর মোবাইল ফোন কললিস্ট বের করে দেখা হবে কার কার সঙ্গে কথা বলেছিলেন।’

মন্তব্য