kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

রিফাতকে কুপিয়ে হত্যা

স্কুলছাত্র রাতুলের ৩ দিনের রিমান্ড

বরগুনা প্রতিনিধি   

১২ জুলাই, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



স্কুলছাত্র রাতুলের ৩ দিনের রিমান্ড

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেপ্তারকৃত স্কুলছাত্র রাতুল সিকদারের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বৃহস্পতিবার বিকেলে বরগুনার জ্যেষ্ঠ বিচার বিভাগীয় হাকিম আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজী এ আদেশ দেন।

এর আগে গত বুধবার রাতে রাতুলকে গ্রেপ্তার করলেও কখন, কোথা থেকে তাকে আটক করা হয়েছে জানায়নি পুলিশ। সে বরগুনার কলেজ রোডের একটি স্কুলের নবম শ্রেণির ছাত্র।

রিফাত শরীফ হত্যা মামলার তদন্ত কর্মকর্তা বরগুনা সদর থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির কালের কণ্ঠকে বলেন, রাতুলকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানির পর আদালত তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আগের দিন বুধবার সন্দেহভাজন অভিযুক্ত রাফিউল ইসলাম রাব্বি হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এখন পর্যন্ত মামলার এজাহারভুক্ত ও সন্দেহভাজন ১২ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন প্রধান আসামি সাব্বির আহমেদ নয়ন ওরফে নয়ন বন্ড। আসামিদের মধ্যে সাতজন অপরাধ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। মামলার দুই নম্বর আসামি রিফাত ফরাজীসহ পাঁচজন আগে থেকে রিমান্ডে রয়েছেন।

উল্লেখ্য, গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজ এলাকায় রিফাত শরীফকে স্ত্রীর সামনে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনার একটি ডিভিও ভাইরাল হলে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। ওই দিন রাতেই রিফাতের বাবা আব্দুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতপরিচয় পাঁচ-ছয়জনকে আসামি করে বরগুনা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

মন্তব্য



সাতদিনের সেরা