kalerkantho

জি এম কাদের বললেন

এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত

নিজস্ব প্রতিবেদক   

৭ জুলাই, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের) বলেছেন, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তাঁকে ডায়ালিসিস দেওয়া হচ্ছে। তবে চিকিৎসকরা আশাবাদী এরশাদ সুস্থ হয়ে উঠতে পারেন।

গতকাল দুপুরে  জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এরশাদের শারীরিক অবস্থা গণমাধ্যমকর্মীদের ব্রিফ করার সময় তিনি এ কথা বলেন।

গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে কাদের বলেন, সিঙ্গাপুরের চিকিৎসকরা এরশাদকে বিদেশে নেওয়ার বিষয়টি নিরুৎসাহ করেছেন। তিনি বলেন, কৃত্রিমভাবে এরশাদের শ্বাস-প্রশ্বাস চলছে। অবস্থা স্বাভাবিক হলে কৃত্রিম সাপোর্ট খুলে দেওয়া হবে। জি এম কাদের এরশাদের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন এবং রক্ত দিতে আসা বা খোঁজ নিতে আসা অগণিত নেতাকর্মী ও সাধারণ মানুষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় জাপার প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায়, এস এম ফয়সাল চিশতি, আলমগীর শিকদার লোটন প্রমুখ উপস্থিত ছিলেন। 

এদিকে গতকাল দুপুর ১টা থেকে প্রায় এক ঘণ্টা সময় ধরে সাবেক রাষ্ট্রপতি এরশাদের শয্যাপাশে ছিলেন সংসদে বিরোধী দলীয় উপনেতা রওশন এরশাদ। এ সময় তাঁর সঙ্গে ছিলেন ছেলে রাহগীর আল মাহী সাদ, পুত্রবধূ মাহিমা ও কন্যা মেহজাবিন এবং জাপার সাবেক মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার।

মন্তব্য