kalerkantho

মঙ্গলবার । ১০ ডিসেম্বর ২০১৯। ২৫ অগ্রহায়ণ ১৪২৬। ১২ রবিউস সানি     

বান্দরবানে বোমা বিস্ফোরণে ২ সেনা নিহত আহত ১০

বিশেষ প্রতিনিধি   

১৮ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বান্দরবানে বোমা বিস্ফোরণে ২ সেনা নিহত আহত ১০

বান্দরবানে সেনাবাহিনীর ফিল্ড ফায়ারিং রেঞ্জে অবিস্ফোরিত বোমা বিস্ফোরণে সেনাবাহিনীর দুজন সৈনিক নিহত এবং ১০ জন আহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন ঘটনাস্থলে, অন্যজনকে হেলিকপ্টারযোগে চিকিৎসার জন্য ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়ার পথে মারা যান।

নিহতরা হলেন জাহিদুল ইসলাম (২৮) ও নিপুন চাকমা (৩০)। নিহত জাহিদের গ্রামের বাড়ি বান্দরবানের লামা উপজেলার ফাসিয়াখালী ও রিপন চাকমার গ্রামের বাড়ি রাঙামাটি জেলায়। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার  দিকে বান্দরবানের সুয়ালক আমতলী এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত ১০ সেনা সদস্যের মধ্যে পরিচয় জানা গেছে ছয়জনের। তাঁরা হলেন সৈনিক আসাদ, রাজু, হাসান, তারেকুল, মোস্তাফিজ ও আরিফ। সংশ্লিষ্ট ব্যাটালিয়নের জোন কমান্ডার লে. কর্নেল মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, বোমা বিস্ফোরণে হতাহত সেনা সদস্যরা কুমিল্লা সেনানিবাসের ১৬-প্যারা ব্যাটালিয়নের সদস্য। ঘটনার পর আহতদের প্রথমে সাতকানিয়ায় বিজিবির বাইতুল ইজ্জত ট্রেনিং সেন্টারের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচে নেওয়া হয়।

বান্দরবানের পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে গতকাল বিকেলে আইএসপিআরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে একজন সৈনিকের মৃত্যুর কথা জানানো হলেও সংশ্লিষ্ট একটি সূত্র দুজনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছে।

মন্তব্য



সাতদিনের সেরা