kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১                     

কোনো রক্তচক্ষু আমরা ভয় পাই না

আবুল খায়ের ভূঁইয়া, সভাপতি, জেলা বিএনপি

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১৩ নভেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কোনো রক্তচক্ষু আমরা ভয় পাই না

লক্ষ্মীপুর জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া বলেন, লক্ষ্মীপুরের চারটি আসনই বিএনপির ঘাঁটি। এখানে তৃণমূল পর্যায়ে আমাদের দল শক্তিশালী। আওয়ামী লীগ ও পুলিশ আমাদের কয়েক হাজার নেতাকর্মীকে হামলা-মামলা দিয়ে হয়রানি করেছে। ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেপ্তার হয়ে অনেক নেতাকর্মী মাসের পর মাস কারাগারে ছিল। এখনো আছে। আমরা আন্দোলন এবং নির্বাচন দুয়ের জন্যই প্রস্তুত আছি। কোনো রক্তচক্ষু আমাদের নেতাকর্মীদের দমিয়ে রাখতে পারবে না। আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করা হবে।

আবুল খায়ের ভূঁইয়া আরো বলেন, ‘বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালে লক্ষ্মীপুরে ব্যাপক উন্নয়ন করেছে। এ জন্য মানুষ বারবার ধানের শীষে ভোট দেয়। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে বিপুল ভোটের ব্যবধানে আওয়ামী লীগের ভরাডুবি হবে। চারটি আসনেই আমাদের দলীয় প্রার্থীরা বিজয়ী হবেন।’

বিএনপির সভাপতি বলেন, দেশের কোথাও মানুষ শান্তিতে নেই। চারদিকে অস্থির পরিবেশ বিরাজ করছে। মানুষের নিরাপত্তা নেই, এমনকি কথা বলার স্বাধীনতা নেই। এ অবস্থায় দেশ চলতে পারে না। জনগণ এর থেকে মুক্তি চায়। ক্ষমতা আর পেশিশক্তি দিয়ে বেশি দিন টেকা যায় না। আমরা শান্তিপ্রিয়, শান্তিতে বিশ্বাস করি। জনগণ রাস্তায় নামলে কেউ তাদের ঘরে ফেরাতে পারবে না।

মন্তব্য



সাতদিনের সেরা