kalerkantho

মঙ্গলবার । ৩০ আষাঢ় ১৪২৭। ১৪ জুলাই ২০২০। ২২ জিলকদ ১৪৪১

মাধবপুরে সংঘর্ষে তরুণীসহ নিহত ২, আহত ২০

হবিগঞ্জ প্রতিনিধি   

৪ ফেব্রুয়ারি, ২০১৬ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



হবিগঞ্জের মাধবপুরে গতকাল বুধবার রাতে দুই পক্ষের সংঘর্ষে তরুণীসহ দুই ব্যক্তি নিহত এবং অন্তত ২০ জন আহত হয়েছে। পূর্ববিরোধের জের ধরে উপজেলার জগদিশপুর ইউনিয়নের খাটুরা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহতরা হলেন খাটুরা গ্রামের আবদুল জলিল (৪০) ও রহিছ আলীর মেয়ে রোকেয়া বেগম (২০)। তাঁদের মধ্যে রোকেয়া ঘটনাস্থলে এবং জলিল রাতে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাত্ক্ষণিকভাবে নিহত জলিলের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খাটুরা গ্রামের ফজল মিয়া ও ইউপি সদস্য খলিলুর রহমান ছুট্টো মিয়ার লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। গতকাল সন্ধ্যা ৭টার দিকে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। সংঘর্ষ চলাকালে ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই রোকেয়া বেগম মারা যান। আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, হবিগঞ্জ সদর ও সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আতদের মধ্যে রাতে মাধবপুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জলিল।

এর আগে গত রবিবার সকালে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে অর্ধশতাধিক লোক আহত হয়। মাধবপুর থানার ওসি মোল্লা মনির হোসেন দুজনের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

 

মন্তব্য



সাতদিনের সেরা