kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

জরিপ পরিচালনায় অংশ নিয়েছেন যাঁরা

১৪ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



কালের কণ্ঠ’র জ্যেষ্ঠ প্রতিবেদক ওমর ফারুক এবং নিজস্ব প্রতিবেদক রফিকুল ইসলাম, শওকত আলী, শাখাওয়াত হোসাইন, তানজিদ বসুনিয়া, জহিরুল ইসলাম ও ইন্টার্ন রিপোর্টার জনি হোসেন কাব্য।

রাজশাহী, ময়মনসিংহ ও বগুড়ার নিজস্ব প্রতিবেদক এবং নরসিংদী, চুয়াডাঙ্গা, মানিকগঞ্জ, সুনামগঞ্জ, নীলফামারী, বান্দরবান, বরগুনা, জামালপুর, পঞ্চগড়, শেরপুর, কুড়িগ্রাম, চাঁদপুর, নেত্রকোনা, ব্রাহ্মণবাড়িয়া, নাটোর, নারায়ণগঞ্জ ও রাজবাড়ীর জেলা প্রতিনিধি।

রাজশাহীর দুর্গাপুর; লালমনিরহাটের পাটগ্রাম; কুড়িগ্রামের উলিপুর; পাবনার ভাঙ্গুড়া; নারায়ণগঞ্জের সোনারগাঁ ও রূপগঞ্জ; ময়মনসিংহের ফুলবাড়িয়া, ফুলপুর, ত্রিশাল ও ভালুকা; পটুয়াখালীর গলাচিপা ও রাঙ্গাবালী; কিশোরগঞ্জের ভৈরব ও বাজিতপুর; রংপুরের বদরগঞ্জ; মৌলভীবাজারের কুলাউড়া; টাঙ্গাইলের সখীপুর; ঝালকাঠির কাঁঠালিয়া ও রাজাপুর; বগুড়ার সদর, নন্দীগ্রাম, শাহজাহানপুর ও ধুনট; যশোরের ঝিকরগাছা ও হবিগঞ্জের বানিয়াচং উপজেলা প্রতিনিধি এবং গাজীপুরের আঞ্চলিক প্রতিনিধি।

ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও খুলনা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিরাও জরিপকাজে অংশ নেন।

মন্তব্য



সাতদিনের সেরা