kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

১৩,৯০০ টাকায় ৩২ ইঞ্চি টিভি

ওয়ালটন টিভিতে বড় ছাড়

৪০ ইঞ্চির বেসিক এলইডি টিভিতে পাঁচ হাজার টাকা ডিসকাউন্ট

নিজস্ব প্রতিবেদক   

৪ জুলাই, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



টেলিভিশন ক্রেতাদের জন্য বিশাল মূল্যছাড় দিচ্ছে ওয়ালটন। প্রতিষ্ঠানটির ‘হট সেল’ ক্যাম্পেইনে ২৪ থেকে ৪৩ ইঞ্চির বেসিক এলইডি এবং অ্যানড্রয়েড স্মার্ট টিভিতে এই ছাড় চলছে। ক্যাম্পেইনের আওতায় ১৮ হাজার ৯০০ টাকার ৩২ ইঞ্চির বেসিক এলইডি টিভি মিলছে মাত্র ১৩ হাজার ৯০০ টাকায়। ১ জুলাই থেকে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এসব সুযোগ থাকছে।

বিজ্ঞাপন

দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুমের পাশাপাশি অনলাইনের ই-প্লাজা (eplaza.waltonbd.com) এবং ওয়ালকার্ট (walcart.com) থেকেও টেলিভিশন কেনায় গ্রাহকরা এই সুবিধা পাচ্ছেন।

জানা গেছে, ওয়ালটনের হট সেল ক্যাম্পেইনে ৪৩ ইঞ্চির বেসিক এলইডি টিভিতে আট হাজার টাকা মূল্যছাড় দেওয়া হচ্ছে। ফলে এই টিভি গ্রাহকরা পাচ্ছেন মাত্র ২৭ হাজার ৯০০ টাকায়। আর ৪৩ ইঞ্চির অ্যানড্রয়েড স্মার্ট টিভিতে মূল্যছাড় মিলছে ছয় হাজার ৯০ টাকা। ফলে এই টিভি গ্রাহকরা পাচ্ছেন মাত্র ৩২ হাজর ৯০০ টাকায়। ৩২ ইঞ্চির অ্যানড্রয়েড স্মার্ট টিভিতে পাঁচ হাজার টাকা মূল্যছাড়ে মিলছে মাত্র ২২ হাজার ৯০০ টাকায়।

এদিকে ৪০ ইঞ্চির বেসিক এলইডি টিভিতে পাঁচ হাজার টাকা ডিসকাউন্ট থাকছে। ফলে এই টিভি মিলছে ২৫ হাজর ৯০০ টাকায়। আর ৪০ ইঞ্চির অ্যানড্রয়েড স্মার্ট টিভি চার হাজার টাকা মূল্যছাড়ে মাত্র ২৮ হাজার ৯০০ টাকায় কেনা যাচ্ছে। আর ওয়ালটনের ২৪ ইঞ্চির এলইডি টিভির দাম পড়ছে মাত্র ১১ হাজার ৯০০ টাকা।  

ওয়ালটন টিভির বিক্রয় বিভাগ জানায়, সামনেই ঈদুল আজহা বা কোরবানির ঈদ। এদিকে চলতি বছর অনুষ্ঠিত হতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপ। এ সময়ে গ্রাহকদের টিভি দেখার আনন্দ বাড়িয়ে দিতেই হট সেলে ব্যাপক মূল্যছাড় দেওয়া হচ্ছে।

ওয়ালটন টিভির চিফ বিজনেস অফিসার প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন বলেন, গ্রাহকদের অত্যাধুনিক প্রযুক্তি ও যুগোপযোগী ফিচারের মাধ্যমে টিভি দেখার নিত্যনতুন অভিজ্ঞতা দেওয়ার প্রতি বিশেষ গুরুত্ব দিচ্ছে ওয়ালটন।



সাতদিনের সেরা