kalerkantho

বৃহস্পতিবার । ১১ আগস্ট ২০২২ । ২৭ শ্রাবণ ১৪২৯ । ১২ মহররম ১৪৪৪

স্বপ্নর সবচেয়ে বড় আউটলেট চট্টগ্রামের খুলশীতে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১ জুলাই, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



স্বপ্নর সবচেয়ে বড় আউটলেট চট্টগ্রামের খুলশীতে

গতকাল খুলশীতে আউটলেটটি উদ্বোধন করা হয়

চট্টগ্রাম নগরের খুলশীতে দেশের অন্যতম রিটেইল চেইনশপ স্বপ্নর নতুন আউটলেট যাত্রা শুরু করেছে। সারা দেশের ২২৪টি আউটলেটের মধ্যে এটি সবচেয়ে বড়। আউটলেটটির আয়তন পার্কিংসহ ১৪ হাজার বর্গফুট। গতকাল বৃহস্পতিবার খুলশীর জাকির হোসেন রোডে (হলি ক্রিসেন্ট হাসপাতালের বিপরীতে) নতুন এই আউটলেটের উদ্বোধন করা হয়।

বিজ্ঞাপন

উদ্বোধন উপলক্ষে ক্রেতারা পাচ্ছে ‘একটি কিনলে একটি ফ্রি’ নির্ধারিত পণ্যের ওপর বিশেষ ছাড়সহ অনেক অফার। গতকাল থেকে আগামী ৫ জুলাই পর্যন্ত এই অফার চলবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বপ্নর অপারেশনস ডিরেক্টর আবু নাসের, স্বপ্নর রিটেইল এক্সপানশন ডিরেক্টর সামসুদ্দোহা শিমুল, স্বপ্নর হেড অব বিজনেস (প্রোটিন অ্যান্ড পেরিশেবলস) মো. মাহাদী ফয়সাল, স্বপ্নর হেড অব বিজনেস মো. ইকবাল হোসেন, চট্টগ্রামের এরিয়া ম্যানেজার সাইফুর রব তারেকসহ অনেকে। স্বপ্নর নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, ‘স্বপ্ন আউটলেট এখন দেশের ৪০টি জেলায়। চট্টগ্রামে আমাদের সেবার পরিসর আরো বিস্তৃত হবে। খুলশীতে অনেক দিন ধরেই আমরা স্বপ্নের একটি বড় আউটলেট করার পরিকল্পনা করছিলাম। আশা করছি স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে এখানের সব গ্রাহক স্বপ্নতে নিয়মিত বাজার করবেন। ’

স্বপ্নর অপারেশনস ডিরেক্টর আবু নাসের বলেন, “গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় ‘স্বপ্ন’। ”



সাতদিনের সেরা