kalerkantho

বুধবার । ২৯ জুন ২০২২ । ১৫ আষাঢ় ১৪২৯ । ২৮ জিলকদ ১৪৪৩

করপোরেট খবর

২৪ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করপোরেট খবর

ন্যাশনাল ব্যাংক : ন্যাশনাল ব্যাংকের পাঁচটি উপশাখা গত বুধবার চালু করা হয়েছে। উপশাখাগুলো হলো গাইবান্ধার বোনারপাড়া, জয়পুরহাটের ধামইরহাট, চাঁপাইনবাবগঞ্জের রানিহাটি, ফেনীর মহিপাল এবং সন্দ্বীপের শিবেরহাট উপশাখা। ডিজিটাল প্ল্যাটফর্মে এ পাঁচটি উপশাখা একযোগে উদ্বোধন করেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারপারসন পারভীন হক সিকদার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের এমডি ও সিইও মো. মেহমুদ হোসেন।

বিজ্ঞাপন

সংবাদ বিজ্ঞপ্তি।


সিঙ্গার : ঈদ সামনে রেখে ‘সিঙ্গার বড় ঈদ বড় অফার’ ক্যাম্পেইন শুরু করেছে সিঙ্গার। এই ক্যাম্পেইনে ফ্রিজ ক্রেতাদের জন্য রয়েছে স্ক্র্যাচ কার্ড অফার, যা থেকে ক্রেতারা ১০০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। পাশাপাশি ক্রেতারা পুরনো ফ্রিজ দিয়ে নতুন সাইড-বাই-সাইড রেফ্রিজারেটর ক্রয় করলে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড় পাচ্ছেন। ফেনীর ফাজিলপুরের আবু তাহের সম্প্রতি ফেনী আউটলেট থেকে স্ক্র্যাচ কার্ড ঘষে ১০০ শতাংশ ছাড়ে একটি রেফ্রিজারেটর পেয়েছেন। সংবাদ বিজ্ঞপ্তি।


সোনালী ব্যাংক : সোনালী ব্যাংকের উদ্যোগে সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার ব্যাংকের প্রধান কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত এই কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের সিইও ও এমডি (অতিরিক্ত দায়িত্ব) মো. মুরশেদুল কবীর। ব্যাংকের ডিএমডি মো. মজিবর রহমানের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপসচিব মো. গোলাম মোস্তফা। সংবাদ বিজ্ঞপ্তি।



সাতদিনের সেরা