kalerkantho

রবিবার । ১৪ আগস্ট ২০২২ । ৩০ শ্রাবণ ১৪২৯ । ১৫ মহররম ১৪৪৪

হাবিব উল্লাহ ডন ফের বারভিডার সভাপতি

নিজস্ব প্রতিবেদক   

২২ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



হাবিব উল্লাহ ডন ফের বারভিডার সভাপতি

চতুর্থবারের মতো বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিকলস ইম্পোর্টার্স অ্যান্ড ডিলার্স অ্যাসোসিয়েশনের (বারভিডা) ২০২২-২০২৪ মেয়াদের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ব্যবসায়ী নেতা ও এএম গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ হাবিব উল্লাহ ডন, আর সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ শহীদুল ইসলাম। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গত ১৮ জুন এই নির্বাচন অনুষ্ঠিত হয়। হাবিবউল্লাহ এফবিসিসিআইয়ের সহসভাপতি, সিআইএস-বিসিসিআই জয়েন্ট চেম্বারের দুই মেয়াদের জন্য নির্বাচিত সভাপতি এবং এর আগে তিনি বারভিডার তিন মেয়াদের জন্য নির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বিজ্ঞাপন

হাবিবউল্লাহ ডন এক্সিম ব্যাংকের প্রতিষ্ঠাতা পরিচালক। তাঁর নেতৃত্ব দেশের ক্রীড়াঙ্গনেও সক্রিয়। বর্তমানে তিনি মোহামেডান ক্লাব লিমিটেডের ক্রিকেট কমিটির উপদেষ্টা।

কমিটির অন্য সমস্যরা : সংগঠনের ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন আসলাম সেরনিয়াবাত, রিয়াজ রহমান ও গিয়াস উদ্দিন চৌধুরী। এ ছাড়া বেলাল উদ্দিন চৌধুরী যুগ্ম মহসচিব, মোহাম্মদ আনিছুর রহমান কোষাধ্যক্ষ, মো. সাইফুল আলম যুগ্ম কোষাধ্যক্ষ, হাবিবুর রহমান খান সাংগঠনিক সম্পাদক, জসিম উদ্দিন প্রচার সম্পাদক, মো. আব্দুল আউয়াল পরিকল্পনা ও উন্নয়ন সম্পাদক এবং জুবায়ের রহমান সাংস্কৃতিক সম্পাদক।



সাতদিনের সেরা