kalerkantho

শুক্রবার । ১৯ আগস্ট ২০২২ । ৪ ভাদ্র ১৪২৯ । ২০ মহররম ১৪৪৪

ভিসতায় যোগ দিলেন ইলিয়াস কাঞ্চন

নিজস্ব প্রতিবেদক   

১৮ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ভিসতায় যোগ দিলেন ইলিয়াস কাঞ্চন

ইলিয়াস কাঞ্চন

জাতীয় পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় চিত্রনায়ক, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি, নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান, ওয়ালটনের সাবেক নির্বাহী পরিচালক ইলিয়াস কাঞ্চন এবার যোগ দিলেন ভিসতা ইলেকট্রনিকসে। তিনি উদ্যোক্তা পরিচালক হিসেবে ভিসতায় যোগ দেন। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার বিকেলে গুলশানে ঢাকা ওয়েস্টিন হোটেলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

‘গ্র্যান্ড রিসেপশন টু ইলিয়াস কাঞ্চন’ শীর্ষক অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভিসতা ইলেকট্রনিকসের চেয়ারম্যান সামছুল আলম, ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ, পরিচালক প্রকৌশলী মো. মইনুল হক, উদয় হাকিম, এইচভ্যাকের পরিচালক প্রকৌশলী মো. শহীদ উল্লাহ, ভিসতার হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং তানভীর জিহাদ প্রমুখ।

বিজ্ঞাপন

ভিসতায় যোগ দেওয়ার মাধ্যমে উদ্যোক্তা হিসেবে নিজের নাম লেখালেন ইলিয়াস কাঞ্চন। এর আগে তিনি ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ও নির্বাহী পরিচালক হিসেবে কাজ করেছেন। এবার তিনি ভিসতায় এলেন উদ্যোক্তা পরিচালক হিসেবে। তিনি নিরাপদ সড়ক চাই নামে একটি সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে দেশ-বিদেশে ব্যাপক প্রশংসিত। চলচ্চিত্র, মানুষের জন্য সামাজিক আন্দোলন, পণ্যের প্রচার-প্রসার সব ক্ষেত্রেই তিনি সফলতার স্বাক্ষর রেখেছেন। উদ্যোক্তা হিসেবেও তিনি সফল হবেন বলে ভিসতা পরিবারের প্রত্যাশা।

অনুষ্ঠানে ভিসতা ইলেকট্রনিকসের চেয়ারম্যান সামছুল আলম বলেন, ‘ইলিয়াস কাঞ্চনের অন্তর্ভুক্তিতে ভিসতা টিম আরো শক্তিশালী হলো। ভিসতা পণ্যের প্রসারে ইলিয়াস কাঞ্চন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে বিশ্বাস করি। বাংলাদেশের ইলেকট্রনিকসশিল্পে ব্যাপক সম্ভাবনা রয়েছে। ’

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, তিনি সব সময় লড়াকু মানুষ। সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করেছেন। সস্তা গ্রাহকপ্রিয়তা নয়, ভিসতার লক্ষ্য উচ্চমানের পণ্যসেবা দেওয়া। সব শ্রেণির গ্রাহকের কাছে ভিসতা তার সেরা ইমেজ তুলে ধরতে চায়।



সাতদিনের সেরা