kalerkantho

বৃহস্পতিবার । ৩০ জুন ২০২২ । ১৬ আষাঢ় ১৪২৯ । ২৯ জিলকদ ১৪৪৩

২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী

দেশের শীর্ষ পাঁচে ওঠার লক্ষ্য এনসিসি ব্যাংকের

নিজস্ব প্রতিবেদক   

১৮ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশের শীর্ষ পাঁচে ওঠার লক্ষ্য এনসিসি ব্যাংকের

এনসিসি ব্যাংকের চেয়ারম্যান মো. আবুল বাশার কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী কার্যক্রমের উদ্বোধন করেন।

এনসিসি ব্যাংকের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১৭ মে মঙ্গলবার বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। ব্যাংকের চেয়ারম্যান মো. আবুল বাশার ঢাকায় এনসিসি ব্যাংক ভবনে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় ব্যাংকের ভাইস চেয়ারম্যান তানজীনা আলী, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম, পরিচালক সোহেলা হোসেন, খায়রুল আলম চাকলাদার, অডিট কমিটির চেয়ারম্যান নুরুল ইসলাম চৌধুরী এফসিএ, নমিনেশন ও রিমুনারেশন কমিটির চেয়ারম্যান ইতরাত হোসেন, এফসিএমএ, এফসিএস এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ উপস্থিত ছিলেন।

এর আগে বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ বলেন, উদ্ভাবনী প্রযুক্তির ব্যবহার এবং নতুন প্রজন্মে গ্রাহক সৃষ্টির মাধ্যমে দেশের শীর্ষ পাঁচ ব্যাংকের একটিতে পরিণত হওয়ার লক্ষ্যে কাজ করছে এনসিসি ব্যাংক লিমিটেড।

বিজ্ঞাপন

এ সময় অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক খন্দকার নাইমুল কবির এবং উপব্যবস্থাপনা পরিচালক এম আশেক রহমান, মো. মাহবুব আলম, মো. রাফাত উল্লা খান, মো. জাকির আনামসহ সিনিয়র ম্যানেজমেন্ট টিমের সদস্যরা উপস্থিত ছিলেন। এ ছাড়া অন্যান্য শাখা ও উপশাখায় কেক কাটা হয় এবং প্রধান কার্যালয়ে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শিগগিরই ইসলামী ব্যাংকিং কার্যক্রম শুরু করার ঘোষণা দেওয়া হয় এবং গ্রাহক সন্তুষ্টির জন্য ‘এনসিসি ব্যাংক এনআরবি গৃহঋণ ও মাইক্রো এটিএম’ নামের দুটি নতুন পণ্যসেবা চালুর ঘোষণা দেওয়া হয়।



সাতদিনের সেরা