kalerkantho

বুধবার । ২৯ জুন ২০২২ । ১৫ আষাঢ় ১৪২৯ । ২৮ জিলকদ ১৪৪৩

স্বর্ণ ব্যবসায়ীরা স্বর্ণযুগে ফিরবেন

বাজুসের মতবিনিময়সভা

পটুয়াখালী ও বরগুনা প্রতিনিধি   

১৭ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



স্বর্ণ ব্যবসায়ীরা স্বর্ণযুগে ফিরবেন

পটুয়াখালীতে বাজুস আয়োজিত মতবিনিময় সভায় অতিথিরা। ছবি : কালের কণ্ঠ

বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) সাবেক সভাপতি ও ডিস্ট্রিক্ট মনিটরিং স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান ডা. দিলীপ কুমার রায় বলেছেন, যোগ্য নেতৃত্বে বাংলাদেশের স্বর্ণ ব্যবসায়ীরা স্বর্ণ যুগে ফিরবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বর্ণ নীতিমালা প্রণয়ন করছেন। স্বর্ণ নীতিমালা বাস্তবায়নের মাধ্যমে ব্যবসায়ীদের অধিকার সুরক্ষা করতে বাজুস সভাপতি ও দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর দিন-রাত পরিশ্রম করছেন। তাঁর হাত ধরেই স্বর্ণ ব্যবসায়ীরা স্বর্ণ যুগে ফিরবেন।

বিজ্ঞাপন

গতকাল সোমবার বিকেলে পটুয়াখালী প্রেস ক্লাবের ড. আতাহার উদ্দিন মিলনায়তনে বাজুসের পটুয়াখালী জেলা শাখা আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। বাজুস পটুয়াখালী জেলা শাখার সভাপতি বিপুল কান্তি দাসের সভাপতিত্বে বক্তব্য দেন সাধারণ সম্পাদক সুবল কান্তি, বাজুস ল অ্যান্ড মেম্বারশিপ স্ট্যান্ডিং কমিটির সহসম্পাদক ও ভাইস চেয়ারম্যান মাসুদুর রহমান, বাজুস ডিস্ট্রিক্ট মনিটরিং স্ট্যান্ডিং কমিটির সহসম্পাদক ও সদস্যসচিব জয়নাল আবেদীন খোকন, বাজুস ল অ্যান্ড মেম্বারশিপ স্ট্যান্ডিং কমিটির কার্যনির্বাহী সদস্য ও সদস্যসচিব রিপুনুল হাসান, বাজুস ডিস্ট্রিক্ট মনিটরিং স্ট্যান্ডিং কমিটির কার্যনির্বাহী সদস্য ও সদস্য পবিত্র ঘোষসহ জেলা ও কেন্দ্রীয় নেতারা।

বরগুনা : গতকাল বরগুনা পৌর শহরের বন্দর ক্লাব মিলনায়তনে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন বরগুনা জেলা শাখার আয়োজনে এক মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বাজুসের সাবেক সভাপতি ও স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিংয়ের চেয়ারম্যান দিলীপ কুমার রায়। আরো বক্তব্য দেন বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ল অ্যান্ড মেম্বারশিপের সহসম্পাদক ও ভাইস চেয়ারম্যান মাসুদুর রহমান, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিংয়ের সহসম্পাদক ও সদস্যসচিব মো. জয়নাল আবেদীন খোকন প্রমুখ।



সাতদিনের সেরা