kalerkantho

বৃহস্পতিবার ।  ১৯ মে ২০২২ । ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৭ শাওয়াল ১৪৪৩  

মান অক্ষুণ্ন রেখেছে বসুন্ধরা সিমেন্ট

কুমিল্লায় রাজমিস্ত্রি কর্মশালায় বক্তারা

কুমিল্লা প্রতিনিধি   

২৭ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



মান অক্ষুণ্ন রেখেছে বসুন্ধরা সিমেন্ট

বসুন্ধরা সিমেন্ট : কুমিল্লায় ‘শৈল্পিক নির্মাণ, রাজমিস্ত্রির অবদান’ এই স্লোগানে বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে রাজমিস্ত্রি কর্মশালা অনুষ্ঠিত হয় গতকাল। কুমিল্লা এরিয়া সেলস ম্যানেজার মোহাম্মদ মহিউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বসুন্ধরা সিমেন্টের পক্ষে উপস্থিত ছিলেন এজিএম (সেলস, ইস্ট জোন) মো. জিয়ারুল ইসলাম প্রমুখ

শুরু থেকেই বসুন্ধরা সিমেন্ট তার মান অক্ষুণ্ন রেখেছে। ১০ বছরেই দেশের সিমেন্টের বাজারে নেতৃত্ব দিচ্ছে বসুন্ধরা সিমেন্ট। গতকাল কুমিল্লায় ‘শৈল্পিক নির্মাণ, রাজমিস্ত্রির অবদান’ এই স্লোগানে বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে রাজমিস্ত্রি কর্মশালায় বক্তারা এসব কথা বলেন। বুধবার সন্ধ্যায় নগরীর ‘কুমিল্লা ক্লাবে’ নির্মাণশিল্পে নির্মাণশিল্পীদের দক্ষতা ও সচেতনতাকে এগিয়ে নিতে আয়োজিত কর্মশালায় কাজের কলাকৌশল সম্পর্কে ধারণা দেন টেকনিক্যাল ইঞ্জিনিয়ার মারুফ বিল্লাহ।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে স্থাপনা নির্মাণের কৌশল ও নির্মাণসংক্রান্ত বিভিন্ন পরামর্শ উপস্থাপন করেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উপজেলা প্রকৌশলী মো. সাইফুল ইসলাম ও সিভিল ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্ট সার্ভিস অ্যান্ড কনস্ট্রাকশনের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো. শাহিন সরকার। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কুমিল্লার মেসার্স নাযাদ ট্রেডার্সের মালিক নিজাম উদ্দিন।

বসুন্ধরা সিমেন্টের কুমিল্লা এরিয়া সেলস ম্যানেজার মোহাম্মদ মহিউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বসুন্ধরা সিমেন্টের পক্ষে উপস্থিত ছিলেন এজিএম (সেলস, ইস্ট জোন) মো. জিয়ারুল ইসলাম, কুমিল্লার ডেপুটি ম্যানেজার (সেলস) সাইফুল ইসলাম সিদ্দিকী, ইঞ্জিনিয়ার মারুফ বিল্লাহ ও ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান।



সাতদিনের সেরা