kalerkantho

শুক্রবার ।  ২৭ মে ২০২২ । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৫ শাওয়াল ১৪৪

বরিশাল ও গাইবান্ধায় কিং ব্র্যান্ড সিমেন্টের রাজসভা

বরিশাল অফিস   

২৬ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বরিশাল ও গাইবান্ধায় কিং ব্র্যান্ড সিমেন্টের রাজসভা

কিং ব্র্যান্ড সিমেন্ট : বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের আয়োজনে বরিশালে রাজমিস্ত্রিদের নিয়ে রাজসভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্ট সাউথ উইংয়ের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (সেলস) মো. জিয়াউর রহমান। সভা শেষে র‌্যাফল ড্রয়ের মাধ্যমে ১০ জন বিজয়ী ও উপস্থিত সব নির্মাণ শ্রমিকের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা

বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের আয়োজনে বরিশাল ও গাইবান্ধায় রাজমিস্ত্রিদের নিয়ে রাজসভা অনুষ্ঠিত হয়েছে।

বরিশালে স্বাস্থ্যবিধি মেনে গত সোমবার রাতে সিমেন্ট ও লৌহজাত দ্রব্য ব্যবসায়ী কল্যাণ সমিতি ভবনের সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মেসার্স হাওলাদার আয়রনের স্বত্বাধিকারী মাসুদ হাওলাদার। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্ট সাউথ উইংয়ের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (সেলস) মো. জিয়াউর রহমান।

বিজ্ঞাপন

সভায় কিং ব্র্যান্ড সিমেন্টের গুণগত মান, উৎপাদনপ্রক্রিয়া ও ব্যবহারবিধি নিয়ে আলোচনা করা হয়। সভায় মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে রাজমিস্ত্রিদের কিং ব্র্যান্ড সিমেন্টের ব্যবহার ও গুণগত মান সম্পর্কে অবহিত করেন প্রকৌশলী মামুনুর রশিদ। সঠিক নির্মাণকাজ পরিচালনা করা এবং নির্মাণকাজে সিমেন্টের সঠিক ব্যবহার সম্পর্কে অবহিত করেন অ্যাসোসিয়েশন অব বিল্ডিং কনসালটেন্স বরিশালের সভাপতি প্রকৌশলী শাহাদাত শরীফ।   শেষে র‌্যাফল ড্রয়ের মাধ্যমে ১০ জন বিজয়ী ও উপস্থিত সব নির্মাণ শ্রমিকের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

গাইবান্ধায় রাজসভা : গাইবান্ধায় অনুষ্ঠিত হলো কিং ব্র্যান্ড সিমেন্ট রাজসভা। গত সোমবার রাতে শহরের শনি মন্দির রোডে আর রহমান কমিউনিটি সেন্টারে এ রাজসভা অনুষ্ঠিত হয়। ব্যবসায়ী বিমল কুমার সাহার সভাপতিত্বে রাজসভায় প্রধান অতিথির বক্তব্য দেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. বেলাল আহাম্মদ। কিং ব্র্যান্ড সিমেন্টের পক্ষ থেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের নর্থ উইং হেড মো. জিল্লুর রহমান ও ডেপুটি ম্যানেজার মো. শরিফুল ইসলাম।



সাতদিনের সেরা