kalerkantho

শুক্রবার ।  ২৭ মে ২০২২ । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৫ শাওয়াল ১৪৪

৭-৯ এপ্রিল অনুষ্ঠিত হবে

ভ্রমণ, বাণিজ্য ও সংস্কৃতি নিয়ে বসুন্ধরা আন্তর্মহাদেশীয় উৎসব

বাণিজ্য ডেস্ক   

২৫ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশের অন্যতম বৃহৎ কার্নিভাল বসুন্ধরা ইন্টারকন্টিনেন্টাল ট্রাভেল, ট্রেড অ্যান্ড কালচারাল কার্নিভাল ২০২২ আগামী ৭-৯ এপ্রিল ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা, ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এই উৎসবে দেশ-বিদেশ থেকে বিভিন্ন এয়ারলাইনস, হোটেল, রিসোর্ট, ট্রাভেল এজেন্সি, ট্যুর অপারেটর, বিনোদন পার্ক, রেস্টুরেন্ট, ফুড সার্ভিস, ট্রান্সপোর্ট এজেন্সি, হসপিটালিটি ম্যানেজমেন্ট, অনলাইন ট্রাভেল ও ট্যুর ম্যানেজমেন্ট, সফটওয়্যার কম্পানি, আইটি কম্পানি, ফ্যাশন হাউস, বুটিক হাউস, কুটির শিল্প, এসএমই প্রতিষ্ঠান, রিয়েল এস্টেট, গার্মেন্ট, বায়িং হাউস, ই-কমার্স, দেশীয় স্টার্টআপ কম্পানিসহ বিভিন্ন ব্যাবসায়িক, সামাজিক ও সাংস্কৃতিক ক্লাব ও বিভিন্ন সংস্থা অংশগ্রহণ করবে। এতে তাদের পণ্য প্রদর্শন ও কার্যক্রম তুলে ধরা হবে। বাংলাদেশ ছাড়াও ভারত, নেপাল, ভুটান, শ্রীলঙ্কা, মালদ্বীপ, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, সংযুক্ত আরব আমিরাত, যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশের প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে এ আয়োজনে।

বিজ্ঞাপন

কার্নিভালে টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত আছে বসুন্ধরা গ্রুপ এবং মিডিয়া পার্টনার হিসেবে কালের কণ্ঠ, নিউজটোয়েন্টিফোর, বাংলানিউজটোয়েন্টিফোরডটকম, ডেইলি সান ও ক্যাপিটাল এফএম৯৪.৮। তিন দিনব্যাপী এই কার্নিভাল আয়োজন করছে ইন্টারকসমিক ট্রাভেল, ট্রেড অ্যান্ড কালচারাল সোসাইটি। কার্নিভালের অর্গানাইজিং পার্টনার হিসেবে যুক্ত আছে হ্যাভেন ট্যুরস অ্যান্ড রিসোর্ট ও ফিনিক্স হলিডেজ বিডি।

এ ছাড়া তিন দিনব্যাপী এই কার্নিভালে কনফারেন্স, এক্সিবিশন, কালচারাল প্রগ্রাম, বিটুবি মিটিং, ওয়ার্কশপ, এবং লিডারশিপ, বিজনেস ও স্টার্টআপ বিষয়ক সেশন, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, শিশুদের ড্রয়িং, হামদ-নাত প্রতিযোগিতা, সেহরি ডিনার, র‌্যাফল ড্রসহ বিভিন্ন আকর্ষণীয় অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

 



সাতদিনের সেরা