kalerkantho

বৃহস্পতিবার । ১৩ মাঘ ১৪২৮। ২৭ জানুয়ারি ২০২২। ২৩ জমাদিউস সানি ১৪৪৩

বসুন্ধরা মাল্টি ট্রেডিং প্রবেশ করল এসএপি ব্যবস্থাপনায়

বাণিজ্য ডেস্ক   

৮ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বসুন্ধরা মাল্টি ট্রেডিং প্রবেশ করল এসএপি ব্যবস্থাপনায়

বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেড (বিএমটিএল) প্রবেশ করল এসএপি ব্যবস্থাপনায়। গতকাল বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২-এ বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান কেক কেটে এই কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় গ্রুপের ডিএমডি মো. মুস্তাফিজুর রহমান, প্রধান অর্থনৈতিক কর্মকর্তা (সেক্টর ‘সি’) মির্জা মুজাহিদুল ইসলাম ও প্রধান তথ্য কর্মকর্তা (সেক্টর ‘এ’ ও ‘সি’) সিফাত জাহান নূর উপস্থিত ছিলেন

বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেড (বিএমটিএল) প্রবেশ করল এসএপি ব্যবস্থাপনায়। গতকাল মঙ্গলবার বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২-এ এক অনাড়ম্বর অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান কেক কেটে এই কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় গ্রুপটির উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) মো. মুস্তাফিজুর রহমান, প্রধান অর্থনৈতিক কর্মকর্তা (সেক্টর ‘সি’) মির্জা মুজাহিদুল ইসলাম, প্রধান তথ্য কর্মকর্তা (সেক্টর ‘এ’ ও ‘সি’) সিফাত জাহান নূরসহ বসুন্ধরা গ্রুপ আইটি এবং সেক্টর ‘এ’ ও ‘সি’-এর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসএপি-এর সর্বশেষ সংস্করণ এস-ফোর-হানা (S/4HANA) বাস্তবায়িত হবে এই প্রকল্পে, যার সার্বিক তত্ত্বাবধান ও সম্পাদন করবে বসুন্ধরা গ্রুপ আইটি।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ২০০৯ থেকে এসএপিতে বসুন্ধরা গ্রুপের প্রবেশ ঘটে এবং অন্যান্য অংশীদার প্রতিষ্ঠানের মতো এসএপি বাস্তবায়িত হলে বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেডের সম্পূর্ণ পরিচালনা কার্যক্রমও সর্বোচ্চ ও গ্রহণযোগ্য ডিজিটাল প্রক্রিয়ায় পরিচালিত হবে।

২০১৮ সালে প্রতিষ্ঠার পর বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেড সাড়া ফেলে দিয়েছে উন্নতমানের নির্মাণসামগ্রী সরবরাহে। বিশেষ করে বিশ্বের শীর্ষস্থানীয় উৎস থেকে সংগৃহীত পাথর, কয়লা আমদানির মাধ্যমে প্রতিষ্ঠানটি দেশের বৃহৎ ও মাঝারি নানা নির্মাণ প্রকল্পে সরবরাহ করে এরই মধ্যে সেরা সরবরাহকারীতে পরিণত হয়েছে। সেই সঙ্গে গড়ে উঠেছে বিপণন ও বিক্রয়ে দক্ষ ও পেশাদারি টিম, যারা দেশজুড়ে ছড়িয়ে থাকা ডিলার ও পরিবহন ব্যবস্থাপনায় দেশের যেকোনো প্রান্তে এর পণ্য পৌঁছে দিতে সক্ষম।  



সাতদিনের সেরা