kalerkantho

শুক্রবার । ৭ মাঘ ১৪২৮। ২১ জানুয়ারি ২০২২। ১৭ জমাদিউস সানি ১৪৪৩

জুয়েলারি সমিতির নতুন সভাপতি সায়েম সোবহান আনভীর

নিজস্ব প্রতিবেদক   

৩০ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জুয়েলারি সমিতির নতুন সভাপতি সায়েম সোবহান আনভীর

ঐতিহ্যবাহী বাণিজ্য সংগঠন বাংলাদেশ জুয়েলারি সমিতির (বাজুস) সভাপতি নির্বাচিত হয়েছেন বেসরকারি খাতে গোল্ড রিফাইনারি স্থাপনকারী এবং শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। তিনি বসুন্ধরা গোল্ড রিফাইনারি লিমিটেড ও আরিশা জুয়েলার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

গতকাল সোমবার বিকেলে রাজধানীর বায়তুল মোকাররম মার্কেটের বাজুস কার্যালয়ে সংগঠনটির ২০২১-২৩ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচনের চূড়ান্ত ফল ঘোষণা করা হয়। কমিটির সাধারণ সম্পাদক পুনর্নির্বাচিত হয়েছেন ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা।

বিজ্ঞাপন

নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন রিহ্যাব সভাপতি আলমগীর শামসুল আলামিন কাজল। নির্বাচনের ফল ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক ও বর্তমান কমিটির প্রায় সব সদস্যই। এ সময় সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া সাতজন সহসভাপতি, ৯ জন সহসম্পাদক, একজন কোষাধ্যক্ষ ও ১৬ জন সদস্যসহ মোট ৩৫ জনের কমিটির নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার। পরে নতুন কমিটির পক্ষ থেকে বলা হয়, বসুন্ধরা গ্রুপ দেশেই গোল্ড রিফাইনারি করায় এখন জুয়েলারির জন্য কাঁচামালের সংকট দূর হবে। এতে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে উৎপাদিত সোনার গয়না অচিরেই বিশ্ববাজারে রপ্তানি হবে। সে লক্ষ্য নিয়েই নতুন কমিটি কাজ করবে। উদ্যমী শিল্পোদ্যোক্তা সায়েম সোবহান আনভীর তাঁর নেতৃত্বাধীন পুরো প্যানেলকে নির্বাচিত করায় সব জুয়েলারি ব্যবসায়ীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।



সাতদিনের সেরা