kalerkantho

বৃহস্পতিবার । ১৩ মাঘ ১৪২৮। ২৭ জানুয়ারি ২০২২। ২৩ জমাদিউস সানি ১৪৪৩

আল হারামাইন পারফিউমসে ২০% ছাড় পাবে জিপি স্টাররা

বাণিজ্য ডেস্ক   

১৭ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



আল হারামাইন পারফিউমসে ২০% ছাড় পাবে জিপি স্টাররা

আল হারামাইন পারফিউমস : ২০ শতাংশ ছাড়ে আল হারামাইন পারফিউমসের পণ্য কিনতে পারবেন গ্রামীণফোনের স্টার গ্রাহকরা। এ লক্ষ্যে সম্প্রতি গ্রামীণফোনের হেড অব লয়ালটি ম্যানেজমেন্ট হাসান আহমেদ তৌহিদ এবং আল হারামাইন পারফিউমসের নির্বাহী পরিচালক সৈয়দ সাব্বির আহমেদ চুক্তিতে স্বাক্ষর করেন

গ্রামীণফোন এবং বাংলাদেশের বিখ্যাত পারফিউম ম্যানুফ্যাকচারিং ও ডিস্ট্রিবিউটিং কম্পানি আল হারামাইন পারফিউমস প্রাইভেট লিমিটেডের মধ্যে একটি বিশেষ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তির অধীনে গ্রামীণফোনের স্টার গ্রাহকরা (প্লাটিনাম ও প্লাটিনাম প্লাস) পাবেন এক্সক্লুসিভ ডিসকাউন্ট অফার।

শীতের শুরুতে জিপি স্টার-আল হারামাইন পারফিউমস যৌথভাবে ‘জিপি স্টার বিশেষ ডিসকাউন্ট অফার’ ক্যাম্পেইনের আয়োজন করেছে। এর আওতায় গ্রামীণফোনের স্টার গ্রাহকরা তাঁদের পছন্দের সুগন্ধি, আতর, ডিওডরেন্ট, বুখর ও আল হারামাইনের সব পণ্য ২০ শতাংশ ছাড়ে কিনতে পারবেন আল হারামাইনের যেকোনো আউটলেট ও অনলাইন শপ থেকে।

বিজ্ঞাপন

গ্রামীণফোনের হেড অব লয়ালটি ম্যানেজমেন্ট হাসান আহমেদ তৌহিদ এবং আল হারামাইন পারফিউমস প্রাইভেট লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর সৈয়দ সাব্বির আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোন এবং আল হারামাইন পারফিউমসের ঊর্ধ্বতন কর্মকর্তারা।



সাতদিনের সেরা