kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

হোন্ডা এক্স ব্লেড ডাবল ডিস্ক এবিএস বাজারে

বাণিজ্য ডেস্ক   

২৯ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



হোন্ডা এক্স ব্লেড ডাবল ডিস্ক এবিএস বাজারে

নতুন বাইক শোরুমে পাওয়া যাচ্ছে

বাজারে এলো হোন্ডা এক্স ব্লেডের ডাবল ডিস্ক এবং সিঙ্গল ডিস্ক এবিএস ভার্সন। বাইকপ্রেমীদের আধুনিক সব চাহিদা মেটাতে ১৬০ সিসি ক্লাসের নতুন এই হোন্ডা এক্স ব্লেড সাশ্রয়ী দামের স্ট্রিট অলরাউন্ডার একটি বাইক।

এক বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি বলছে, অত্যাধুনিক ফিচারের কমপ্লিট একটি প্যাকেজ বাইকটি প্রতিদিনের যাত্রাপথে সব সময় একটি ব্যালান্সড পারফরম্যান্স ধরে রাখতে পারে বলেই একে ‘অলরাউন্ডার’ নামকরণ করা হয়েছে। অত্যাধুনিক স্টাইল, দারুণ পাওয়ার ও মাইলেজ, উন্নত মানের কমফোর্ট ফিচারসের সঙ্গে এর সাশ্রয়ী দাম বিবেচনায় এক্স ব্লেড বাইকটি হলো একটি কমপ্লিট প্যাকেজ।

গতকাল মঙ্গলবার থেকে দেশব্যাপী হোন্ডার সব অথরাইজড ডিলার শোরুমে হোন্ডা এক্স ব্লেড ডাবল ডিস্ক এবিএস ভার্সনের বাইকটি এক লাখ ৯২ হাজার টাকায় এবং সিঙ্গল ডিস্ক এবিএস ভার্সনের বাইকটি পাওয়া যাচ্ছে এক লাখ ৭৩ হাজার ৯০০ টাকায়।

এক্স ব্লেড ডিজাইন করা হয়েছে রোবো ফেসড হেড ল্যাম্প, শার্প স্কাল্পটেড ফুয়েল ট্যাংক, স্টার্ডি হাগার ফেন্ডার, স্পোর্টি আন্ডার কাউল, আকর্ষণীয় ফ্রন্ট ফর্ক কভার এবং ডুয়াল আউটলেট মাফলারের মতো অত্যাধুনিক ডিজাইন দিয়ে। এক্স ব্লেডে দেওয়া হয়েছে ডাবল ডিস্ক ব্রেক, যার সামনে রয়েছে সিঙ্গল চ্যানেল অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম।



সাতদিনের সেরা