kalerkantho

মঙ্গলবার । ৩ কার্তিক ১৪২৮। ১৯ অক্টোবর ২০২১। ১১ রবিউল আউয়াল ১৪৪৩

যুক্তরাষ্ট্র সফরে এফবিসিসিআইয়ের ৩২ সদস্যের দল

নিজস্ব প্রতিবেদেক   

২০ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



যুক্তরাষ্ট্র সফরে এফবিসিসিআইয়ের ৩২ সদস্যের দল

জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হলেন দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) ৩২ ব্যবসায়ী নেতা। গতকাল তাঁরা যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা হয়েছেন। সফর শেষে আগামী ২৭ সেপ্টেম্বর ঢাকার উদ্দেশে নিউ ইয়র্ক থেকে রওনা দেবেন বলে আশা করা হচ্ছে।

গতকাল রবিবার এফবিসিসিআইয়ের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। যুক্তরাষ্ট্রের সঙ্গে ব্যবসা, বাণিজ্য ও বিনিয়োগ উন্নয়ন ও সম্প্রসারণের উদ্যোগে অংশগ্রহণ করবেন তাঁরা।

এই ব্যবসায়ী প্রতিনিধিদলের নেতৃত্ব দিচ্ছেন সংগঠনের সভাপতি মো. জসিম উদ্দিন। আরো আছেন সংগঠনের জ্যেষ্ঠ সহসভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু, সহসভাপতি মো. আমিনুল হক শামিম, সালাহউদ্দিন আলমগীর, এম এ রাজ্জাক খান রাজ, সাবেক সভাপতি মো. শফিউল ইসলাম (মহিউদ্দীন), সাবেক পরিচালক বেনজীর আহমদ, পরিচালক দিলীপ কুমার আগারওয়াল, মোহাম্মাদ আনোয়ার সাদাত সরকার, রাশেদুল হোসাইন চৌধুরী (রনি), মো. রেজাউল করিম রেজনু, মোহাম্মদ বজলুর রহমান, তাবারাকুল তোসাদ্দেক হোসাইন খান টিটু, মোহাম্মদ রিয়াদ আলী, শমী কায়সার, মো. নাসের, সৈয়দ সাদাত আলমাস কবীর, আবুল কাশেম খান, নাজ ফারহানা আহমেদ, মোহাম্মদ আলী খোকন, আলমগীর শামসুল আলামিন কাজল, বিজিএমইএর সভাপতি ফারুক হাসান, ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডিসিসিআই) সভাপতি রিজওয়ান রাহমান ও মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এমসিসিআই) সভাপতি নিহাদ কবীর।



সাতদিনের সেরা