kalerkantho

রবিবার । ৮ কার্তিক ১৪২৮। ২৪ অক্টোবর ২০২১। ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

ইন্টারনেট চার্জ ছাড়া ব্যবহার করা যাবে উপায় অ্যাপ!

বাণিজ্য ডেস্ক   

১৫ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ইন্টারনেট চার্জ ছাড়াই উপায় অ্যাপ ব্যবহার করতে পারবে রবি-এয়ারটেলের গ্রাহকরা। এ ছাড়াও যেসব গ্রাহক উপায় অ্যাপ ডাউনলোড ও রেজিস্ট্রেশন করবে, তারা সর্বোচ্চ ৪৫০ টাকা ক্যাশ রিওয়ার্ডসহ এক জিবি ইন্টারনেট বোনাস পাবে। মোবাইল ফিন্যানশিয়াল সার্ভিস প্রতিষ্ঠান উপায়ের সঙ্গে রবি আজিয়াটার সম্প্রতি এসংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে ঢাকার ওয়েস্টিন হোটেলে।

উপায়ের এমডি ও সিইও সাইদুল হক খন্দকার এবং রবি আজিয়াটার চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ইউসিবি ফিনটেক কম্পানির ডিজিটাল ফিন্যানশিয়াল সার্ভিস ব্র্যান্ড উপায়ের যাত্রা শুরু হয় এ বছরের ১৭ মার্চ।

উপায়ের এমডি ও সিইও সাইদুল হক খন্দকার বলেন, ‘হঠাৎ করে ইন্টারনেট প্যাকেজের মেয়াদ শেষ বা ডাটা প্যাক কেনা না থাকায় অনেক গ্রাহক  অ্যাপের মাধ্যমে লেনদেন করতে পারতেন না। এখন কোনো ডাটা চার্জ ছাড়াই উপায় অ্যাপ ব্যবহার করতে পারবেন।’

রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ বলেন, ‘উপায়ের সঙ্গে চুক্তি স্বাক্ষর করে আমরা আনন্দিত। এর মাধ্যমে রবি-এয়ারটেল গ্রাহকদের ডিজিটাল সেবা গ্রহণের সুযোগ বাড়বে।’



সাতদিনের সেরা