kalerkantho

সোমবার । ৯ কার্তিক ১৪২৮। ২৫ অক্টোবর ২০২১। ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

সুবিধা বাড়ছে প্রাইম ব্যাংকের প্রাইমপেতে

বাণিজ্য ডেস্ক   

৪ আগস্ট, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করপোরেট গ্রাহকদের জন্য অমনি ডিজিটাল চ্যানেল ‘প্রাইমপে’তে আরো সুবিধা নিয়ে এসেছে প্রাইম ব্যাংক। এর ফলে গ্রাহকদের জন্য তহবিল স্থানান্তর আরো সহজ, স্বাচ্ছন্দ্যময় ও নিরাপদ হবে। বিইএফটিএন ডিরেক্ট ডেবিট ইনস্ট্রাকসন ও ফান্ড ট্রান্সফার পুলের সাহায্যে করপোরেট গ্রাহকরা তাদের কালেকশন ও রিসিভ্যাবেলসে আরো কার্যকরভাবে নজরদারি করতে পারবে। প্রাইমপেতে দৃঢ় ও সমৃদ্ধ এমআইএস ইঞ্জিন রয়েছে, যা ব্যাংকের গ্রাহকদের লেনদেন সম্পর্কিত সব ধরনের রিপোর্ট ও প্রতিবেদন প্রদান করবে।

এ ছাড়া গ্রাহকরা ‘প্রাইমপে’ থেকে সরাসরি ‘রকেট’ ওয়ালটে তহবিল স্থানান্তর করতে পারবে। গ্রাহকরা রকেটে একক বা একাধিক লেনদেনের সুবিধা পাবে। যেকোনো সময় যেকোনো জায়গা থেকে ‘প্রাইমপে’ ব্যবহারের সুবিধা পাওয়া যাবে এবং পরে যাচাইয়ের জন্য লেনদেনের পুরো বিবরণী পাওয়া যাবে।   

প্রাইম ব্যাংকের এমডি ও সিইও হাসান ও রশীদ বলেন, ‘নতুন এ সেবার ফলে প্রাইমপের মাধ্যমে গ্রাহকরা অনেক প্ল্যাটফর্মে কালেকশন ও লেনদেন করার সুবিধা পাবে। আমরা মনে করি, এই বিশেষায়িত সেবার ফলে গ্রাহকরা আরো স্বাচ্ছন্দ্যের সঙ্গে ব্যবসা পরিচালনা করতে পারবে। সময়ের চাহিদা পূরণের লক্ষ্যে আমরা প্রাইমপেতে প্রতিনিয়ত নতুন নতুন সুবিধা যুক্ত করে সেবার পরিধি বাড়াব।’



সাতদিনের সেরা