kalerkantho

বুধবার । ১৪ আশ্বিন ১৪২৮। ২৯ সেপ্টেম্বর ২০২১। ২১ সফর ১৪৪৩

ঈদে ফ্রিজ বিক্রি বেড়েছে ওয়ালটনের

বাণিজ্য ডেস্ক   

৪ আগস্ট, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঈদে ফ্রিজ বিক্রি বেড়েছে ওয়ালটনের

কোরবানির ঈদে ডিপ ফ্রিজের বিক্রি বাড়ে। এবারের ঈদেও মাংস সংরক্ষণের জন্য ক্রেতারা ছোটে ফ্রিজের শোরুমে। তবে কোরবানির ঈদে ওয়ালটের ডিপ ফ্রিজ বিক্রি বেড়েছে। ঈদে ক্রেতাদের যেকোনো ব্র্যান্ডের সচল বা অচল ফ্রিজ বদলে বিশেষ ডিসকাউন্টে ডিপ ফ্রিজ কেনার সুযোগ দিয়েছিল ওয়ালটন। এ ছাড়া ওয়ালটন ফ্রিজ কিনে ক্রেতারা মিলিয়নেয়ার বা নগদ ১০ লাখ টাকাসহ নিশ্চিত ক্যাশ ভাউচার পেয়েছে অনেকেই। এসবকে কেন্দ্র করে সারা দেশে ওয়ালটনের বিক্রয়কেন্দ্রগুলোতে ডিপ ফ্রিজ, ফ্রস্ট ও নন-ফ্রস্ট রেফ্রিজারেটরের ব্যাপক বিক্রি হয়েছে বলে জানিয়েছে ওয়ালটন।

জানা গেছে, বাজারে রয়েছে ওয়ালটনের ১৭ মডেলের ফ্রিজার বা ডিপ ফ্রিজ। ১২৫ থেকে ৩০০ লিটার ধারণক্ষমতার এসব ডিপ ফ্রিজ ১৯ হাজার ৯০০ টাকা থেকে ৪৩ হাজার ৯০০ টাকার মধ্যে কেনা যাচ্ছে। ঈদে ওয়ালটন নিজস্ব কারখানায় উচ্চমানের টেম্পারড গ্লাসে তৈরি অত্যাধুনিক ফিচারের ছয়টি নতুন মডেলের ডিপ ফ্রিজ বাজারে ছেড়েছে। পাশাপাশি করোনাভাইরাস দুর্যোগ বিবেচনায় ওয়ালটন ডিপ ফ্রিজে কুলপ্যাক ফিচারের নতুন মডেল যুক্ত হয়েছে। বাংলাদেশে ওয়ালটনই প্রথম এই বিশেষ ফিচারের ডিপ ফ্রিজ বাজারে ছেড়েছে।

‘মেগা ঈদ ফেস্টিভাল’-এর আওতায় ঈদে দেশের বিভিন্ন অঞ্চলে ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নেয়ার বা ১০ লাখ টাকা পেয়েছেন অনেক ক্রেতা। ওয়ালটন ফ্রিজের চিফ অব বিজনেস আনিসুর রহমান মল্লিক জানান, ক্রেতাদের পরিবেশবান্ধব, বিদ্যুসাশ্রয়ী ও সর্বোচ্চ গুণগতমানের পণ্য তুলে দিতে ওয়ালটন বদ্ধপরিকর।