kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

এসিএস সার্ভিস চালু প্রিমিয়ার ব্যাংকে

বাণিজ্য ডেস্ক   

২৯ জুলাই, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



এসিএস সার্ভিস চালু প্রিমিয়ার ব্যাংকে

প্রিমিয়ার ব্যাংক : প্রিমিয়ার ব্যাংকে গতকাল ডিজিটাল প্ল্যাটফর্মে অটোমেটেড চালান সিস্টেম (এসিএস) সার্ভিসের উদ্বোধন করা হয়। এটি বাংলাদেশ ব্যাংক ও অর্থ মন্ত্রণালয়ের প্রত্যক্ষ তত্ত্বাবধানে পরিচালিত হবে। এসিএসের উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আহমেদ জামাল

অটোমেটেড চালান সিস্টেম (এসিএস) সার্ভিস চালু করেছে দি প্রিমিয়ার ব্যাংক। এটি বাংলাদেশ ব্যাংক ও অর্থ মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে পরিচালিত হবে। গতকাল অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ডিজিটাল প্ল্যাটফর্মে এই সার্ভিসের উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আহমেদ জামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রিমিয়ার ব্যাংকের এমডি ও সিইও এম রিয়াজুল করিম, এফসিএমএ।

অনুষ্ঠানের অতিথিরা এই এসিএস চালু করার সঙ্গে জড়িত সবার প্রতি কৃতজ্ঞতা জানান এবং আশা প্রকাশ করেন এই সার্ভিসের মাধ্যমে প্রিমিয়ার ব্যাংক সরকারের রাজস্ব সংগ্রহে সক্রিয় ভূমিকা রাখবে এবং একই সঙ্গে গ্রাহকসেবার মান আরো সমৃদ্ধ হবে। এই সার্ভিসের মাধ্যমে ভ্যাট, ট্যাক্স, সরকারের যাবতীয় ফি দ্রুত ও সুরক্ষিতভাবে সংরক্ষিত হবে।



সাতদিনের সেরা